fbpx

তিন ক্যাটাগরিতে বর্ষসেরা মনোনীত হলেন মেসি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যুক্তরাষ্ট্রের সম্প্রচার মাধ্যম এবিসি প্রতি বছর ইএসপিওয়াই অ্যাওয়ার্ড দিয়ে থাকে। এবার এ পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন মেসি। তিন ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

বৃহস্পতিবার (২২ জুন) সেরা অ্যাথলেট ক্যাটাগরিতে মেসি পুস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন। এই ক্যাটাগরিতে আরও মনোনীত হয়েছেন ডেনভার নাজেটসের সার্বিয়ান বাস্কেটবল তারকা নিকোলা জোকিচ, নিউ ইয়র্ক ইয়ানকেসের বেসবল তারকা অ্যারন জাজ ও কানাস সিটির কোয়ার্টারব্যাক তারকা প্যাট্রিক মাহোমস।

মেসি মনোনয়ন পেয়েছেন ‘বেস্ট চ্যাম্পিয়নশিপ পারফরম্যান্স’র জন্যও। গত বছর দানবীয় পারফরম্যান্স করে কাতার বিশ্বকাপ জেতায় এই মূল্যায়ন পেলেন তিনি। ‘বেস্ট চ্যাম্পিয়নশিপ পারফরম্যান্স’র জন্য আরও মনোনয়ন পেয়েছেন ইংল্যান্ডের মার্শাল আর্টিস্ট লিওন এডওয়ার্ডস, নিকোলা জোকিচ ও যুক্তরাষ্ট্রের গলফার রোজ জাং।

মেসি মনোনয়ন পেয়েছেন সেরা ফুটবলার ক্যাটাগরিতেও। এই তালিকায় তার পাশাপাশি আরও মনোনয়ন পেয়েছেন আরলিং হলান্ড, বার্সেলোনা মেয়ে দলের ফুটবলার আয়তিনা বোনমাতি ও যুক্তরাষ্ট্রের সোফিয়া স্মিথ।

মনোনীত হওয়া তারকাদের ভোট দিতে পারবেন ক্রীড়াপ্রেমীরা। ভোটাভুটি শেষ হওয়ার পর আগামী ১২ জুলাই বিজয়ীদের নাম ঘোষণা করবে এবিসি।

Advertisement
Share.

Leave A Reply