fbpx

দলের সঙ্গে নেই বিরাট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতীয় ক্রিকেট দল গতকাল সন্ধ্যায় গুয়াহাটি থেকে থিরুভানান্থাপুরামে পৌঁছালেও দলের সঙ্গে যাননি দলের অন্যতম তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। জানা গেছে, ব্যক্তিগত কারণে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে অনুমতি নিয়ে মুম্বাই চলে গেছেন তিনি। তবে আজ যেকোনো সময় কাজ সেরে ফের দলের সঙ্গে যোগ দেবেন ভারতের এই তারকা ব্যাটসম্যান।

একটি সূত্রের বরাত দিয়ে ক্রিকেটভিত্তিক পোর্টাল ক্রিকবাজ জানিয়েছে, ‘বিসিসিআইয়ের একটি সূত্র নিশ্চিত করেছে যে কোহলি ব্যক্তিগত কারণে দলের সঙ্গে থিরুভানান্থাপুরামে না গিয়ে মুম্বাইয়ে গেছেন। তবে শিগগির কোহলি ফের দলের সঙ্গে যোগ দেবেন।’

এদিকে কোহলির মুম্বাইয়ে ফেরা নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। দুই দিন আগে ভারতীয় সংবাদমাধ্যমগুলোয় কোহলির স্ত্রী আনুশকা শর্মার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে। ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ এক বিশেষ প্রতিবেদনে দাবি করেছে, আনুশকা ৬ মাস হলো অন্তঃসত্ত্বা।

এমনকি গত কয়েক মাস ধরে আনুশকা নিজেকে লোকচক্ষুর অন্তরালে রাখছেন বলেও জানায় সংবাদমাধ্যমটি। তারা জানিয়েছে, প্রথম সন্তানের মতো আনুশকার দ্বিতীয় সন্তান জন্ম খুব একটা স্বাভাবিক হচ্ছে না। কিছুটা জটিলতা রয়েছে দ্বিতীয়বার মা হওয়া নিয়ে।

সম্প্রতি মুম্বাইয়ে একটি প্রসূতি ক্লিনিকের বাইরে বিরাট ও আনুশকাকে দেখা গেছে। সে সময় কোহলি পাপারাজ্জিদের ছবি না তোলার অনুরোধও করেন। এই খবরের পর এখন কোহলির দল ছেড়ে মুম্বাইয়ে যাওয়ার ঘটনায় অনেকে দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন।

Advertisement
Share.

Leave A Reply