fbpx

দলে যোগ দিতে লাহোর যাচ্ছেন লিটন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিজেদের নিয়মিত দুই ওপেনার ছাড়াই বাচা-মরার ম্যাচে বেশ ভালো ভাবেই উৎরে গেছে বাংলাদেশ। আফগানিস্তানকে ৮৯ রানের বড় ব্যবধানে হারিয়ে অনেকটাই নিশ্চিত করে ফেলেছে সুপার ফোর। যদিও জ্বরের কারণে দলের সঙ্গে যেতে পারেননি কিপার ওপেনার লিটন দাস। তবে এখন পুরোপুরি সুস্থ আছেন তিনি। তাই দলের সঙ্গে যোগ দিতে রাতেই তাকে কাতার এয়ারওয়েসের একটি ফ্লাইটে করে পাকিস্তান পাঠানো হচ্ছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

কাতার হয়ে লিটন দাস লাহোর পৌঁছাবেন। যেহেতু সুপার ফোরে বাংলাদেশের প্রথম খেলা লাহোরে সে কারণেই লাহোর যাচ্ছেন লিটন।

তবে লিটনকে কার পরিবর্তে দলে নেওয়া হবে সেটা এখনো জানানো হয়নি। গতকাল বাংলাদেশ আফগানিস্তানকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে ফেললেও দলে ইনজুরি শঙ্কা আছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তাই সতর্কতা হিসেবে লিটনকে পাঠানো হচ্ছে।

নান্নু বলেন, ‘লিটনকে নিয়ে যাওয়ার জন্য তো কাউকে ইনজুরিতে পড়তে হবে। দল তো ১৭ জনের হয়ে গেছে। তবে কিছু ইনজুরি শঙ্কা আছে দলে। আমরা আলোচনা করছি আপাতত।’

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের নিয়ম অনুযায়ী, এশিয়া কাপে ১৭ জনের বেশি স্কোয়াড সাজাতে পারবে না কোনো দল। তাই লিটন দলের সঙ্গে যোগ দিলেই কাউকে দেশে ফিরে আসতে হবে। কিন্তু কে ফিরবেন তা এখনো স্পষ্ট করে জানায়নি বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

তবে কাউকে বাদ দিতে এসিসির বিশেষ অনুমতির প্রয়োজন। সে অনুমতি পেলেই কাউকে দেশে পাঠানোর প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ।

Advertisement
Share.

Leave A Reply