fbpx

নতুনে মুগ্ধ সিডন্স

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তাঁকে বলা হয় সাকিব-তামিম-মুশফিকদের গুরু। বাংলাদেশের সফলতম না হলেও প্রিয় কোচদের একজন জেমি সিডন্স। ঠিক তেমনই দলের সিনিয়র এই ক্রিকেটাররাও যে সিডন্সের প্রিয় ছাত্র! তাই হয়তো দীর্ঘ ১১ বছর পর বাংলাদেশের হয়ে আবারো নিজের প্রথম অ্যাসাইনমেন্টে আফগানিস্তানের বিপক্ষে পুরোনো শিষ্যদের পারফরম্যান্সটা দেখার জন্যই বেশি মুখিয়ে ছিলেন তিনি। কিন্তু না, গুরুকে হতাশ করেছে দলের সিনিয়ররা। বরং নিজেদের ব্যাটিং নৈপুণ্য দেখিয়ে সিডন্সকে রীতিমতো অবাক করে দিয়েছেন টাইগার শিবিরে তাঁর নতুন ছাত্র মেহেদী হাসান মিরাজ এবং আফিফ হোসেন। টাইগারদের ব্যাটিং গুরু অকপটে স্বীকারও করেছেন, এমন সাবলীল ব্যাটিং তিনি দেখেননি বহুদিন।

“একসঙ্গে দুই ব্যাটারের কাছ থেকে অনেক দিন পর আমি এমন নিখুঁত ব্যাটিং দেখলাম। কঠিন একটা পরিস্থিতিতেও মাথা ঠান্ডা রেখে কী দারুণ হিসাবি ব্যাটিং করল তারা! একটাও বাজে শট খেলেনি। অনেক দিন পর এরকম কিছু দেখলাম”- বলছিলেন সিডন্স

আন্তর্জাতিক ক্রিকেটে মিরাজ-আফিফকে এখন আর নতুন মুখ বলা না গেলেও, সিডন্সের কাছে তো তাঁরা একেবারেই নতুন ছাত্র। একে তো নতুন, তার উপর তাঁদের এমন পারফরম্যান্স দেখার পর থেকেই দেশের তরুণ ক্রিকেটারদের সাথে আরও কাজ করার জন্য রীতিমতো মুখিয়ে আছেন জেমি সিডন্স। এ প্রসঙ্গে তিনি জানান, “দলের তরুণ ব্যাটারদের প্রতিভা দেখে আমি রীতিমতো মুগ্ধ। ওদের সঙ্গে আরও বেশি বেশি কাজ করতে মুখিয়ে আছি আমি। এটা নিয়ে আমি খুবই আগ্রহী বলতে পারেন। সঙ্গে সিনিয়র যারা আছে, তাদের নিয়ে তো কাজ করবই।”

Advertisement
Share.

Leave A Reply