fbpx

নিউজিল্যান্ডের বিপক্ষে দলে জায়গা পাবেন স্মিথ?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২২ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষের ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করতে যাচ্ছে অস্ট্রেলিয়া। তবে, এ ম্যাচে স্টিভ স্মিথের খেলার সম্ভাবনা কম বলে ইঙ্গিত দিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) নির্বাচক প্যানেলের চেয়ারম্যান জর্জ বেইলি। বুধবার ‘ক্রিকবাজ’ ওয়েবসাইটে এমন খবরই প্রকাশিত হয়।

কিউইদের বিপক্ষে একাদশ কেমন হতে পারে সেই ধারণা দিয়েছেন বেইলি। তিনি বলেন, ”আমি মনে করি, আমাদের ১৫ জন খেলোয়াড়ই যথেষ্ট ভূমিকা রাখবে। কিন্তু প্রথম ম্যাচের একাদশে স্মিথ নাও থাকতে পারেন।”   

নিউজিল্যান্ডের বিপক্ষে দলে জায়গা পাবেন স্মিথ?
অফ ফর্মে আছেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ব্যাটার স্টিভ স্মিথ

চলতি বছর ১০ ম্যাচে মাত্র ২০.১৪ গড় এবং ১২০.৫১ স্ট্রাইক রেটে স্মিথ করেছেন ১৪১ রান, হাঁকাতে পারেননি একটা ফিফটিও। এই সাবেক অধিনায়কের প্রথম ম্যাচের একাদশে না রাখতে চাওয়ার কারণ হিসেবে তিনি জানান, ”স্মিথের আরো ভূমিকা রাখা উচিত। তবেই তাকে নিয়ে ভাববে ক্রিকেট অস্ট্রেলিয়া।”  

নিউজিল্যান্ডের বিপক্ষে দলে জায়গা পাবেন স্মিথ?
অজিদের নতুন প্রত্যাশার নাম টিভ ডেভিড

 তাই স্মিথের জায়গায় সিঙ্গাপুরের টিম ডেভিডকে খেলাতেই বেশি আগ্রহী অজি বোর্ড। এই ব্যাটার ফিনিশিং রোলে দলের প্রত্যাশা মেটাতে পারবেন বলেও মনে করেন নির্বাচক প্যানেলের চেয়ারম্যান। অজিদের হয়ে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ২২.২৮ গড় এবং ১৬৫.৯৫ স্ট্রাইক রেটে করেছেন ১৫৬ রান, একটা ফিফটির দেখাও পেয়েছেন।

Advertisement
Share.

Leave A Reply