fbpx

নিরব-ইমনের হাত ধরে চট্টগ্রামে যাত্রা শুরু করল ‘লুমিনাক্স হেয়ার ইম্প্রেশন’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় চিত্রনায়ক নিরব ও ইমনের হাত ধরে বন্দর নগরী চট্টগ্রামে যাত্রা শুরু করেছে লুমিনাক্স হেয়ার ইম্প্রেশনস নামের নতুন একটি আনুমানিক জেন্স সেলুন।

চট্টগ্রাম শহরের আই পি এল সিটি সেন্টার দ্বিতীয় তলায় ৩ হাজার স্কয়ার ফিট বিশাল সেলুনের অবস্থান।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জাকঁজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানে নিরব-ইমন ছাড়াও আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিরা। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী এস ডি বাপ্পা।

চট্টগ্রামে নিরব-ইমন পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাদেরকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন এস ডি বাপ্পা। পরে ফিতা ও কেক কেটেলুমিনাক্স হেয়ার ইম্প্রেশনসের নতুন যাত্রায় শুভ কামনা জানান তারা।

স্বত্বাধিকারী এস ডি বাপ্পা বলেন, ‘একটি হেয়ার সেলুন প্রতিষ্ঠার চিন্তা আমাদের মাথায় হুট করে বা নিছক ব্যবসায়ী কারণে আসেনি। চট্টগ্রামের ফ্যাশনপ্রেমীদের ক্রমবর্ধমান চাহিদার তুলনায় মান সম্মত সেলুনের অভাব রয়েছে। আমরা অভাবটি পূরণ করতে নিরলসভাবে কাজ করে যাবে।’

তিনি আরও বলেন, ‘চুলের ফ্যাশন একজন মানুষের ব্যক্তিত্বকে তুলে ধরে, প্রকাশিত করে ভেতরে লালিত অন্তরনির্হিত রুচিকে। ফলে দিন দিন বিশ্বব্যাপী হেয়ার স্টাইলিং গুরুত্ব বাড়ছে। আমার প্রতিষ্ঠানের সব কর্মী প্রশিক্ষিত এক্সপার্ট। ফলে আপনি নির্ভরযোগ্য সেবাটি পাবেন এতটুকু আমরা নিশ্চিত করতে পারি।
এ ছাড়ার আমাদের এখানে পাবেন,কপ্লিট হেয়ার সলিউশনস, ফেসিয়াল হেয়ার-এক্সটেনশনসহ সব ধরনের সেবা।’

Advertisement
Share.

Leave A Reply