fbpx

পশ্চিমবঙ্গের নির্বাচনী মাঠে এবার জয়া বচ্চন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারণায় এবার মাঠে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চন। ৫ এপ্রিল থেকে চারদিন রাজ্যে তৃণমূলের হয়ে প্রচার চালাবেন তিনি। ৭২ বছর বয়সী এই অভিনেত্রী গতকাল রবিবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছান।

সোমবার (৫ এপ্রিল) রাজ্যে তৃণমূল কার্যালয়ে সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি। বক্তব্যের শুরুতেই জয়া বলেন, এখানে অভিনয় করতে নয় বরং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন জানাতেই এসেছেন। তিনি বলেন ‘এক নায়কতন্ত্রের বিরুদ্ধে লড়ছেন মমতা।’

সাংবাদিকদের উদ্দেশ্যে মমতা বলেন, আপনাদের কাছে অনুরোধ, আপনাদের তো যা বলার হয়, যা লেখার হয় তা করবেন। কিন্তু সত্যি কথা লিখুন। সত্যি কথা বলুন। আপনারা বাংলার মাটির লোক, শুধু যা বস বলবে তা করলে চলবে না। যেটা মন বলবে, বুদ্ধি বলবে সেটা করবেন। বাঙ্গালিদের ভয় দেখিয়ে কেউ সফল হতে পারেনি। এখনও পারবে না।‘

আজই টালিগঞ্জ আসনে মমতা মনোনীত তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের পক্ষে প্রচারণায় অংশ নিবেন জয়া বচ্চন। এরপর যোগ দেবেন একটি রোড শো’তেও।

গেল মাসেই বিজিপিতে যোগ দিয়েছেন বাঙ্গালি বাবু মিঠুন চক্রবর্তী। তিনিও এখন ভীষণ ব্যস্ত নির্বাচনী মাঠে। রাজনৈতিক মহলের অনেকেই বলছেন, পর্দা কাঁপানো ‘এমএলও ফাটাকেষ্ট’ গেরুয়া শিবিরে যোগ দেয়ায় অনেকটাই শক্তিশালী হয়েছে বিজেপি।
এর মধ্যেই বাংলার কন্যা জয়া বচ্চনকে প্রচারের ময়দানে নামিয়ে পাল্টা জবাব দিল তৃণমূল।

Advertisement
Share.

Leave A Reply