fbpx

পিএসএল খেলতে করাচি পৌঁছেছেন সাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পাকিস্তান সুপার লিগে পেশোয়ারের হয়ে খেলতে করাচি পৌঁছেছেন বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান, নিজেদের ফেসবুক পেজে পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। সোমবার দিবাগত রাত ১টার ফ্লাইটে করাচির উদ্দেশে রওনা হয়েছিলেন সাকিব।

‘রিজার্ভ সাপ্লিমেন্টারি’ হিসেবে সাকিবকে দলে ভিড়িয়েছে পেশোয়ার। সেই হিসেবে তাদের হয়ে প্রথম পাঁচ ম্যাচ খেলবেন সাকিব। মঙ্গলবার রাতেই মাঠে গড়াবে সাকিবের প্রথম ম্যাচ। ১ মার্চ ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাটিতে সিরিজ শুরু হবে বাংলাদেশের।

এই কারণে পিএসএলের পুরো আসরে সাকিবকে পাবে না পেশোয়ার। ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত সাকিবকে পিএসএলে খেলার এনওসি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই মাসের ১৪, ১৭, ২০, ২৩ এবং ২৬ তারিখে পেশোয়ারের হয়ে খেলতে দেখা যাবে সাকিবকে।

এর আগে দুই বার পিএসএল খেলেছিলেন তিনি। যেখানে সবশেষ ২০১৭ সালে খেলেছিলেন পেশোয়ার জালমির হয়ে। বিপিএলের এবারের আসরে দারুণ পারফর্ম্যান্স দেখিয়েছেন তিনি। ব্যাট হাতে ১৭৪.৪১ স্ট্রাইকরেটে ৩৭৫ রান করেছেন সাকিব। একইসঙ্গে ১০টি উইকেটও নিয়েছিলেন তিনি। ব্যাট এবং বল হাতে এমন চমৎকার ফর্মের সুবাদেই এবারের পিএসএলে পেশোয়ার দলে জায়গা করে নিয়েছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply