fbpx

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের টি২০ সিরিজের দল ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৩০ জুলাই শনিবার হারারেতে শুরু হচ্ছে বাংলাদেশে ও জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচের টি২০ সিরিজ। এ সিরিজের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট। তবে চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে দলের সেরা দুই পেসার ব্লেসিং মুজারাবানি ও টেন্ডাই চাতারাকে দলে পাচ্ছে না স্বাগতিকরা।

স্কোয়াডে জায়গা ধরে রেখেছেন টি২০ বিশ্বকাপের বাছাইপর্বে খেলা অন্য সব ক্রিকেটার। ওই টুর্নামেন্ট খেলার সময়ই চোট পেয়েছিলেন মুজরাবানি ও চাতারা। মুজারাবানির উরুর পেশিতে টান পড়েছে, চাতারার কাঁধে চোট।

আগামীকাল হারারেতে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় সিরিজের প্রথম টি২০ ম্যাচটি শুরু হবে। এরপর একই ভেন্যুতে ৩১ জুলাই দ্বিতীয় এবং ২ আগস্ট তৃতীয় টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। বিশ ওভারের সিরিজ শেষে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। হারারেতে ম্যাচগুলো হবে যথাক্রমে- ৫, ৭ ও ১০ আগস্ট।

জিম্বাবুয়ের ১৫ সদস্যের টি২০ দল: রায়ান বার্ল, রেগিস চাকাভা (উইকেটকিপার), টানাকা চিভাঙ্গা, ক্রেগ এরভিন (অধিনায়ক), লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনইয়োঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও শন উইলিয়ামস।

Advertisement
Share.

Leave A Reply