fbpx

বাংলাদেশের বিপক্ষে নেই স্টোকস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে এক কথায় নাস্তাবুদ হয়েছে ইংল্যান্ড। সেই ভাঙ্গা মন নিয়েই মঙ্গলবার বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে তারা। কিন্তু দুশ্চিন্তা আর পিছু ছাড়ছে না ইংলিশদের।

নিতম্বের ইনজুরির কারণে প্রথম ম্যাচে একাদশের বাইরে ছিলেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। ইংরেজ গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী টাইগারদের বিপক্ষেও পাওয়া যাবে না ইংরেজ টেস্ট অধিনায়ককে। আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলারও জানালেন স্টোকসের না খেলার সম্ভাবনাই বেশি। বাটলারের উত্তর বাংলাদেশের সমর্থকদের একটু হলেও স্বস্তি দিবে।

রোববার ধর্মশালায় কিছুক্ষণ দৌড় অনুশীলন করেন স্টোকস। কিছুটা কষ্ট হচ্ছিল তার দৌড়াতে। পাশাপাশি মাঠের অবস্থাও ভালো নয়। তাই স্টোকসকে নিয়ে ঝুঁকি নিতে চায় না ইংলিশরা।

ধর্মশালায় আগামীকাল বেলা ১১টায় বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে হেরে যাওয়ায় খুব স্বাভাবিকভাবেই বাংলাদেশের বিপক্ষে জয়ের পথে ফিরতে চাইবে বাটলারের দল।

সংবাদ সম্মেলনে তার কাছে জানতে চাওয়া হয়েছিল, স্টোকস ম্যাচ ফিটনেস ফিরে পেয়েছেন কি না? বাটলারের উত্তর, ‘সম্ভবত না, সেটা মনে হচ্ছে না। ভালো লাগছে, সে নেটে ফিরে এসেছে এবং ফিটনেস পুনরুদ্ধারের চেষ্টা করছে। কিন্তু আগামীকাল সম্ভবত খেলবে না।’

ক্রিকইনফো জানিয়েছে, আগামী রোববার দিল্লিতে আফগানিস্তানের বিপক্ষে ইংল্যান্ড একাদশে ফিরতে পারেন স্টোকস। তার অনুপস্থিতিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪ নম্বরে ব্যাট করেছিলেন হ্যারি ব্রুক।

Advertisement
Share.

Leave A Reply