fbpx

বাংলাদেশ-আফগানিস্তান টেস্ট দেখা যাবে মাত্র ১০০ টাকায়!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ১৪ থেকে ১৮ জুন অবধি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট খেলবে বাংলাদেশ। টাইগারদের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে দেশে এসে পৌঁছেছে রশিদ খানবিহীন আফগান দল।

ইনজুরির কারণে অধিনায়ক সাকিব আল হাসান না থাকলেও আফগান চ্যালেঞ্জের জন্য প্রস্তুত বাংলাদেশ দল। সাকিবের অনুপস্থিতিতে টাইগারদের নেতৃত্ব দেবেন লিটন কুমার দাস। এখন অবধি আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্টই খেলেছে বাংলাদেশ, ২০১৯ সালে ওই ম্যাচটিতে হেরেছিল সাকিব আল হাসানের দল।

দর্শকদের ভোগান্তি দূর করতে গত কয়েক সিরিজ ধরেই অনলাইন টিকেটের ব্যবস্থা করেছে বিসিবি। আফগানিস্তান সিরিজেও থাকছে সেই ব্যবস্থা। তবে অফলাইনেও পাওয়া যাবে টিকেট।

রোববার (১১ জুন) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে বাংলাদেশ-আফগানিস্তান টেস্টের টিকেটের দাম প্রকাশ।

সর্বনিম্ন ১০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। নর্থ ও সাউথ স্ট্যান্ড থেকে টেস্ট ম্যাচ দেখতে তাদের খরচ করতে হবে দুইশ টাকা। ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকির মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। এছাড়া সর্বোচ্চ ১০০০ টাকা রাখা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম।

বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ম্যাচের আগের দিন এমনকি ম্যাচের দিনও অনলাইনে টিকেট সংগ্রহ করা যাবে। অফলাইন টিকেট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। আগামী ১৩ জুন  সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সেখান থেকে টিকিট ক্রয় করতে পারবেন দর্শকরা।

Advertisement
Share.

Leave A Reply