fbpx

বাকবিতণ্ডায় জড়িয়ে সাজা পেলেন কোহলি-গম্ভীর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সোমবার রাতে আইপিএলের একমাত্র ম্যাচে জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। লক্ষ্ণৌর ইকনা স্টেডিয়ামে লো স্কোরিং ম্যাচে বেঙ্গালুরুর ১৮ রানের জয়কে ছাপিয়ে আলোচনার জন্ম দিয়েছেন ভিরাট কোহলি ও গৌতম গম্ভীর। ম্যাচ শেষে খেলোয়াড়েরা হাত মেলানোর সময় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এই দুই তারকা।

ম্যাচ চলাকালীন সময়ে আফগান বোলার নাভিন উল হকের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় করেন কোহলি। ম্যাচ শেষে যখন খেলোয়াড়েরা একে অপরের সাথে হাত মেলাচ্ছিলেন, তখন আরেক দফায় নাভিন উল হকের সাথে কোহলি বির্তকে জড়ালে এগিয়ে আসেন গম্ভীর। তারপর কোহলির সাথে তর্ক শুরু হয়ে যায় তার। একপর্যায়ে আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসি ও লোকেশ রাহুল এসে শান্ত করেন তাদের। পরে রাহুলের সাথেও কথা বলতে দেখা যায় কোহলিকে।

২০১৮ সালে সব ধরনের ক্রিকেটকে বিদায় জানানোর পর থেকে গম্ভীর কাজ করছেন লক্ষ্ণৌর মেন্টর হিসেবে। ভারতীয় সাবেক ওপেনার যখন আইপিএলে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন, তখন থেকেই কোহলির সাথে তার বিরোধ।

এ ঘটনায় আচরণবিধি লঙ্ঘন করায় ম্যাচ ফির ১০০ শতাংশ জরিমানা করা তাদের দুজনকে। সেই সাথে নাভিন উল হককে ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply