fbpx

বিশ্বকাপ টিমের অধিনায়কত্ব করবেন তামিম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তামিম ইকবালের অবসর কান্ডের পর, আলোচনায় এশিয়া কাপ ও বিশ্বকাপে ক্যাপ্টেন্সি নিয়ে। এই বাঁহাতি ওপেনার আর্ন্তজাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা দেওয়ার পর; প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে আবারও ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু তিনি দলের ফেরার পর, অধিনায়কত্ব করবেন কিনা তা নিয়ে রয়েছে সংশয়। তবে সব শঙ্কার অবসান ঘটিয়ে বিশ্বকাপে তামিমই ক্যাপ্টেন্সি করবেন বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

ভারত নারী দলের বিপক্ষে সিরিজে ঘরের মাঠে অসাধারণ পারফর্ম্যান্স করায়, নারী দলের ক্রিকেটারদের বোনাস ঘোষণা করতে এসে গণমাধ্যমকে পাপন বলেন, “তামিম আমাদের ওয়ার্ল্ড কাপের ক্যাপ্টেন। ও না থাকায় লিটন ক্যাপ্টেন্সি করেছে। ও যদি ফেরত আসে ও করবে, না হলে অন্য কেউ করবে।”

তামিম বর্তমানে পরিবারের সাথে সংযুক্ত আরব আমিরাতে আছেন। সেখানে থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার পর চিকিৎসকের কাছে পিঠের চোটের ব্যাপারে পরামর্শ নেওয়ার পর; ঠিক করবেন পিঠের অস্ত্রোপচার করাবেন কিনা। এছাড়াও ব্যথা নাশক ইনজেকশন ও পূর্ণবাসন প্রক্রিয়ার মাধ্যমেও আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপে খেলতে পারেন তামিম। কিন্তু শেষ পর্যন্ত যদি তিনি ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচার করান তাহলে ৪ মাসের জন্য মাঠের বাইরের থাকতে হবে বাঁহাতি এই ওপেনারকে। সে ক্ষেত্রে এশিয়া কাপ ও বিশ্বকাপে তামিমকে দেখা না যাওয়ার সম্ভাবনা বেশি।

এছাড়া বিশ্বকাপে মাশরাফি বিন মোর্ত্তজাকে মেন্টর হিসেবে দেখা যাবে কিনা এই বিষয়েও কথা বলেছেন বিসিবি সভাপতি। তিনি বলেন, “গণভবনে যা হয়েছে ওখানেই থাকুক, বাইরে বলা ঠিক না।”

Advertisement
Share.

Leave A Reply