fbpx

বিশ্বকাপ শুরুর আগেই অধিনায়ক দেশে ফিরলেন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নতুন সমস্যায় দক্ষিণ আফ্রিকা। প্রথমেই চোটের কারণে বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন দুই ক্রিকেটার। এবার টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই দক্ষিণ আফ্রিকায় ফিরে গেলেন দেশটির অধিনায়ক টেম্বা বাভুমা।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা যায়, পারিবারিক কারণে দেশে ফিরে গেছেন বাভুমা। ফলে ২৯ সেপ্টেম্বর আফগানিস্তান ও ২ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে পারবেন না তিনি। তবে ৭ অক্টোবর বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে দক্ষিণ আফ্রিকার প্রথম ম্যাচের আগে বাভুমা দলের সঙ্গে যোগ দেবেন বলে আশা করছেন প্রোটিয়া ক্রিকেট বোর্ড।

এমনিতেই পেসার আনরিখ নরকিয়া ও পেস বোলিং অলরাউন্ডার সিসান্দা মাগালাকে চোটের কারণে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। নরকিয়ার পিঠের চোটে বাদ পড়েন। অপরদিকে বাঁ হাঁটুর চোটে বাদ পড়েছেন মাগালা। দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দলে কুইন্টন ডি’ককের সঙ্গে ওপেন করেন বাভুমা। তিনি না থাকায় প্রস্তুতি ম্যাচে রিজা হেনড্রিক্সকে ওপেন করতে দেখা যাবে।

এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে ১১৪ রান করেছিলেন বাভুমা। তার পরই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন তিনি। যদিও পরের দু’ম্যাচ খেলেন প্রোটিয়া অধিনায়ক। চতুর্থ ওয়ানডের ম্যাচের আগে পেশিতে আবার টান ধরে বাভুমার। ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ ম্যাচে খেলেননি তিনি। পঞ্চম ম্যাচে ফিরে শূন্য রানে আউট হন বাভুমা।

Advertisement
Share.

Leave A Reply