fbpx

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ রাব্বি-জয়-নাইম-সাদমান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শনিবার বিসিবি ঘোষণা করেছে চলমান বছরের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ২১ খেলোয়াড়ের নাম। যেখানে বাদ পড়েছেন মোহাম্মদ নাইম শেখ, সাদমান ইসলাম, ইয়াসির আলী রাব্বি, মাহমুদুল হাসান জয়; তাদের জায়গায় নতুন নাম জাকির হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ এবং সৈয়দ খালেদ আহমেদ।

গত বছরের তিন ফরম্যাটের কেন্দ্রীয় চুক্তিতে পাঁচ খেলোয়াড় থাকলেও এবার সংখ্যাটা কমে হয়েছে চার। সাকিব আল হাসান, লিটন দাশ, তাসকিন আহমেদের সাথে মেহেদী হাসান মিরাজ। টি-টোয়েন্টি থেকে অবসর নেয়ায় মুশফিকুর রহিমকে রাখা হয়েছে ওয়ানডে এবং টেস্টের চুক্তিতে; আগেরবার তিন ফরম্যাটের চুক্তিতেই থাকা শরীফুল ইসলাম বাদ পড়েছেন টেস্টের চুক্তি থেকে।

দুই ফরম্যাটের চুক্তিতে মুশফিকুর রহিম আর শরীফুল ইসলাম ছাড়াও আছেন তামিম ইকবাল (টেস্ট ও ওয়ানডে), নাজমুল হোসেন শান্ত (টেস্ট ও টি-টোয়েন্টি), নুরুল হাসান সোহান (টেস্ট ও টি-টোয়েন্টি), মুস্তাফিজুর রহমান (ওয়ানডে ও টি-টোয়েন্টি) এবং আফিফ হোসেন (ওয়ানডে ও টি-টোয়েন্টি)।

শুধুমাত্র এক ফরম্যাটের চুক্তিতে রাখা হয়েছে দশজনকে- মুমিনুল হক (টেস্ট), তাইজুল ইসলাম (টেস্ট), ইবাদত হোসেন (টেস্ট), সৈয়দ খালেদ আহমেদ (টেস্ট), জাকির হাসান (টেস্ট), মাহমুদউল্লাহ রিয়াদ (ওয়ানডে), নাসুম আহমেদ (টি-টোয়েন্টি), শেখ মাহেদি (টি-টোয়েন্টি), মোসাদ্দেক হোসেন সৈকত (টি-টোয়েন্টি) এবং হাসান মাহমুদ (টি-টোয়েন্টি)।

Advertisement
Share.

Leave A Reply