fbpx

বেনজেমার হ্যাটট্রিক; বার্সাকে উড়িয়ে দিয়ে ফাইনালে রিয়াল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের কাছে পাত্তাই পেল না বার্সেলোনা। প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে ১-০ গোলে জয় পেলেও ন্যু ক্যাম্পে ছন্নছাড়া জাভির শিষ্যরা। বেনজেমার হ্যাটট্রিকে কাতালানদের হারিয়ে কোপা ডেল রে’র ফাইনাল নিশ্চিত করেছে লস ব্লাঙ্কোসরা।

বুধবার রাতে কোপা ডেল রে’র সেমিফাইনালের ফিরতি লেগে বার্সেলোনাকে ৪-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে দুই লেগ মিলিয়ে ৪-১ ব্যবধানে ফাইনালের টিকিট কেটেছে কার্লো আনচেলত্তির দল। আগামী ৬ মে ওসাসুনার বিপক্ষে ফাইনালে লড়বে রিয়াল মাদ্রিদ।

কাতালানদের হারানোর রাতে বেনজেমার তিন গোলের পাশাপাশি রিয়াল মাদ্রিদের অন্য গোলটি করেছেন ভিনিসিয়াস জুনিয়র।

ন্যু ক্যাম্পে শুরুর দিকে বল দখলে এগিয়ে ছিল স্বাগতিক দল। একের পর এক আক্রমণ করেও গোলের দেখা মেলেনি। প্রথমার্ধের যোগ করা সময় আক্রমণে গেলেও জালে বল পৌঁছাতে ব্যর্থ হয় বার্সেলোনা। এরপর রিয়ালের ফিরতি আক্রমণে গোল হজম করতে হয় কাতালানদের। ১-০ গোলে এগিয়ে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

বিরতির পর রিয়ালের সামনে দাঁড়াতেই পারেনি বার্সেলোনা। ৫০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। ৫৮ মিনিটে পেনাল্টি পায় সফরকারী দল। টের স্টেগানকে পরাস্ত করে নিজের দ্বিতীয় গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড।

ম্যাচে ফেরার চেষ্টা করে কাতালানরা। তবে ব্যবধান কমাতে ব্যর্থ হয় বারবার। ৮০ মিনিটে ভিনিসিয়াসের পাস থেকে গোল আদায় করে হ্যাটট্রিক পূর্ণ করেন বেনজেমা।

এরপর আরও বেশ কয়েকবার আক্রমণে যায় সফরকারী দল। তবে গোল না পাওয়ায় ৪-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

Advertisement
Share.

Leave A Reply