fbpx

ভক্তদের জন্য হাসিমুখে শতভাগ উজাড় করে খেলবে পাকিস্তান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রবিবার শক্তিশালী ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপে খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়ানো দলটা এবার খেলবে ফাইনালে। অস্ট্রেলিয়ার মাটিতে হলেও টুর্নামেন্টে এখন পর্যন্ত ভক্তদের অকুণ্ঠ ভালোবাসা আর সমর্থন পেয়েছে বাবর আজমের দল। শনিবার ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাবর জানিয়েছেন, ভক্তদের খুশির জন্য নিজেদের শতভাগ উজাড় করেই খেলবে পাকিস্তান।

‘মাঠে দর্শকদের সমর্থন আমাদের আত্মবিশ্বাস দেয়। যেখানেই যাই না কেন, যে স্টেডিয়ামেই খেলি, পাকিস্তানকে সমর্থন সব সময়ই ভালো লাগে। আমরাও হাসি মুখে আমাদের শতভাগ দেয়ার চেষ্টা করি”-বলছিলেন বাবর

ভক্তদের জন্য হাসিমুখে শতভাগ উজাড় করে খেলবে পাকিস্তান

ফাইনালের আগে মুখোমুখি দুই দলের দুই অধিনায়ক

সুপার টুয়েলভ থেকে বাদ পড়তে পড়তে অনেক নাটকীয়তার পর সেমিফাইনালে ওঠে ‘মেন ইন গ্রিনরা’। সেমির লড়াইয়ে নিউজিল্যান্ডকে রীতিমতো ধরাশায়ী করেই প্রথম দল হিসেবে ফাইনালে পা রাখে বাবর-রিজওয়ানরা। সেই আত্মবিশ্বাস আর মোমেন্টাম দিয়েই এবার বিশ্বকাপ ট্রফিটা নিজেদের করে নিতে চায় পাকিস্তান।

এ প্রসঙ্গে পাকিস্তানের অধিনায়ক বলেন, “প্রথম দুই ম্যাচ হারলেও পরের চারটা ম্যাচেই আমরা ঘুরে দাঁড়িয়েছি। এটা অবশ্যই আমাদের ফাইনালের আগে আত্মবিশ্বাস জোগাচ্ছে। এই মোমেন্টামটাই ধরে রাখতে চাই। ১৯৯২ বিশ্বকাপের সঙ্গে এবারের দলটার মিল তো আছেই! আমরা ট্রফিটা জেতার চেষ্টা করব, ইনশাআল্লাহ কালকের ম্যাচে আমরা নিজেদের শতভাগ উজাড় করে দেবো।”

Advertisement
Share.

Leave A Reply