fbpx

ভারতে যেতে আর বাধা নেই বাবরদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজনৈতিক বাধায় আটকে ছিলো বিশ্বকাপ খেলতে ভারতে আসার পথ। অবশেষে সেই ভিসা জটিলতা কেটেছে পাকিস্তান ক্রিকেট দলের। বাবর আজমদের ভারত সফরে যেতে আর কোনো সমস্যা নেই।

সোমবার প্রথমে ভারতে ভিসা না পাওয়ার খবর জানা গেলেও পরে শেষ মুহূর্তে পাকিস্তান দলের ভিসা পাওয়ার খবর পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা (আইসিসি)।

বিশ্বকাপে খেলতে দুবাই হয়ে ভারতের হায়দরাবাদে নামার কথা পাকিস্তান দলের। এত দিনেও ভিসা না হওয়ায় বিষয়টি নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। কিন্তু পাকিস্তান দলের নির্ধারিত এই ভ্রমণসূচি শুরুর মাত্র ৪৮ ঘণ্টা আগে এই ভিসা মঞ্জুর করেছে ভারত সরকার।

ক্রিকইনফো জানিয়েছে, ভারত সরকার ভিসা দিতে দেরি করায় বিরক্তি প্রকাশ করে আইসিসিকে বিষয়টি লিখিতভাবে জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর কয়েক ঘণ্টা পর গতকাল ভিসা মঞ্জুর করে ভারত সরকার।
তবে আগের পরিকল্পনা থেকে সরে আসতে হয় পাকিস্তান ক্রিকেট দলকে। বিশ্বকাপের আগে আরব আমিরাতে গিয়ে দলীয় সংহতি বাড়িয়ে নিতে চেয়েছিল পাকিস্তান দল। কিন্তু ভারত ভিসা দিতে কালক্ষেপণ করায় আগেই সে পরিকল্পনা থেকে সরে এসেছে পাকিস্তান ক্রিকেট।

ক্রিকইনফো জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট দল বুধবার সকালের দিকে উড়াল দিয়ে দুবাই পৌঁছাবে। সেখানে ট্রানজিট প্রক্রিয়া শেষ করে সেদিন সন্ধ্যার দিকে অবতরণ করবে ভারতের হায়দরাবাদে। শুক্রবার হায়দরাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাবর আজমের দল।

Advertisement
Share.

Leave A Reply