fbpx

ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন লিটন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের দিন ছিলো বাংলাদেশ ব্যাটসম্যান লিটন দাসের জন্মদিন। সেদিন প্রথম বলেই আউট হয়ে ফেরায় মনের দিনটি মোটেও ভালো যায়নি লিটনের। এরপর থেকেই বেশ রেগেই ছিলেন।

ম্যাচের পরে পুনের টিম হোটেলে নিরাপত্তাকর্মী ডেকে সাংবাদিকদের বের করে মতো ঘটনা ঘটানোর পর সংবাদ মাধ্যমে বেশ সমালোচনা হয় এই ক্রিকেটারকে নিয়ে। তবে এই ঘটনায় ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন জাতীয় দলের এই ওপেনার।

সোমবার সকালে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে পোস্ট করে দুঃখ প্রকাশ করেন তিনি।
স্ট্যাটাসে তিনি বলেন, গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল।

তিনি আরও বলেন, হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।

শনিবার পুনেতে পৌছেছে বাংলাদেশ দল। তিন দিন অনুশীলন নেই তাদের। রোববার অনুশীলন না থাকায় ভারতে বিশ্বকাপ কাভার করতে যাওয়া সাংবাদিকরা টিম হোটেলে লবিতে অপেক্ষা করছিলেন সাংবাদিকরা।

লিটন দাস মধ্যাহ্নভোজের জন্য বের হন। লবিতে সাংবাদিক দেখেই নিরাপত্তাকর্মী ডেকে জিজ্ঞেস করেন সেখানে সাংবাদিক কেন। এরপর ক্রিকেটারদের ভিডিও করা হচ্ছে এমন অভিযোগ করে হোটেল থেকে তাদের বের করে দিতে বলেন তিনি।

ব্যাট হাতে রান না পাওয়া লিটনের এমন আচরণে হতবাক হয়েছেন দলের সঙ্গে থাকা বিসিবির অফিসিয়ালরা।

Advertisement
Share.

Leave A Reply