fbpx

মাইকেল ওলিসের গোলে জয়বঞ্চিত ম্যানইউ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে উড়তে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড। এ ম্যাচটি জিতলে ইপিএলের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে আসতে পারত তারা। ম্যাচের অধিকাংশ সময় রেড ডেভিলরা এগিয়ে থাকলেও শেষ মুহূর্তে মাইকেল ওলিসের দর্শনীয় ফ্রি-কিকের গোলে পয়েন্ট হারায় তারা।

ঘরের মাঠে ম্যানইউকে আতিথ্য দেয় ক্রিস্টাল প্যালেস। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে এরিক টেন হাগের দল। ম্যাচের ৪৩ মিনিটে অভিজ্ঞ ক্রিশ্চিয়ান এরিকসেনের বাড়ানো বলে গোল করে ম্যানইউকে এগিয়ে নেন ব্রুনো ফার্নান্দেজ।

দ্বিতীয়ার্ধে কাউটার-অ্যাটাকিং ফুটবল খেলে বেশ কিছু সুযোগ তৈরি করে স্বাগতিকরা। তবে কিছুতেই ফিনিশিং দিতে পারছিল না তাদের স্ট্রাইকাররা। তবে ম্যাচের ঠিক অন্তিম লগ্নে পাওয়া ফ্রি-কিক থেকে গোল করেন ক্রিস্টাল প্যালেসের মাইকেল ওলিস। যার ফলে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় ম্যানইউকে।

এই ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। অপর দিকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ১২তম স্থানে অবস্থান করছে ক্রিস্টাল প্যালেস।

Advertisement
Share.

Leave A Reply