fbpx

মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। রবিবার (৩ মার্চ) রাতে দেশটির রাজধানী কুয়ালালামপুরের অদূরে কাজাং কেটিএম পুনকাক উতামা জেড হিল ট্র্যাকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টারের প্রতিবেদনে বলা হয়েছে, নিহত তিনজন বাংলাদেশি। স্থানীয় প্রশাসন তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে উপস্থিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি মেডিকেল টিম তাদের মৃত ঘোষণা করেছে।

সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের (জেপিবিএম) পরিচালক ওয়ান মো. রাজালি ওয়ান ইসমাইল জানিয়েছেন, নিহতদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তাঁরা ট্রেনের নিচে চাপা পড়েননি তবে ট্রেনের ধাক্কায় রেললাইনের বাইরে ছিটকে পড়েন।

তিনি বলেন, খবর পাওয়ার পর দ্রুত কাজাং স্টেশন থেকে পাঁচজন কর্মীর একটি বাহিনী ঘটনাস্থলে পাঠানো হয়।  ঘটনাস্থলে উপস্থিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি মেডিকেল টিম তাদের মৃত ঘোষণা করে। রাত সোয়া ১২টার দিকে তিনজনের মরদেহ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, এই বিষয়ে অধিকতর তদন্তের জন্য বিষয়টি স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং একটি মামলা দায়ের করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply