fbpx

মিমের হাত এবার বায়োজিন কসমেসিউটিক্যালস বগুড়ায়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের পায়োনিয়ার বায়োজিন কসমেসিউটিক্যালস আরও বিস্তৃত পরিধিতে স্কিন কেয়ার ট্রিটমেন্ট এর অত্যাধুনিক সেবা নিয়ে ত্বকের সব সমস্যার সমাধানে বগুড়াতে যাত্রা শুরু করতে করেছে। গতকাল ৫ অক্টোবর (বৃহস্পতিবার) বগুড়ায় বায়োজিনের ১৪ তম ব্রাঞ্চের গ্র্যান্ড ওপেনিং হয়েছে। এতে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনহা মিম। আরও উপস্থিত ছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ঈশা তাহসিন, সবুজ আয়াত সারোয়ার ও সাদিয়া, জান্নাতের জীবন, আনিকা জেসিসহ আরো অনেকে।

আয়োজনে উপস্থিত ছিলেন বায়োজিনের সিইও মোহাম্মদ জাহিদুল হক, বায়োজিন কসমেসিউটিক্যালসের এর ঊর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মোহাম্মদ জাহিদুল হক বলেন, বগুড়া বাংলাদেশের অন্যতম একটি প্রসিদ্ধ ও জনবহুল শহর। এই শহরের সবাই অত্যন্ত সৌন্দর্য সচেতন। এই বিপুল চাহিদার কথা মাথায় রেখেই বায়োজিন কসমেসিউটিক্যালস বগুড়াবাসীর জন্য সৌন্দর্য চর্চার এক নতুন দিগন্ত খুলে দিল। এখন থেকে বগুড়াবাসী সুলভ মূল্যে আন্তর্জাতিক মানে সেবা পাবেন বায়োজিন এর কাছ থেকে।

বগুড়ার বিশিষ্ট সুধীজনদের উপস্থিতিতে কেক কেটে বায়োজিনের ১৪ তম শাখার শুভ উদ্বোধন করা হয়। জলেশ্বরীতলার শহীদ আব্দুল জব্বার সড়কের জেড ওয়াই প্লাজার তৃতীয় তলায় বিশাল পরিসরে বগুড়া বাসীদের সৌন্দর্য চর্চায় আধুনিক এবং আন্তর্জাতিক মানসম্পন্ন বিশ্বস্ত প্রতিষ্ঠান যাত্রা শুরু করলো।

বর্তমানে বায়োজিন কসমেসিউটিক্যালস ইউরোপিয়ান কসমেটিকস এবং প্রিমিয়াম ট্রিটমেন্ট নিয়ে চট্টগ্রাম, রাজশাহী, নারায়ণগঞ্জ,গাজীপুর, সিলেট এবং ঢাকার বেশ ক’টি আউটলেটের পর বগুড়ায় শুরু হতে যাচ্ছে বায়োজিনের ১৪তম ব্রাঞ্চের যাত্রা। বায়োজিনের ১৪ তম শাখার শুভ উদ্বোধন উপলক্ষে শুধুমাত্র বগুড়া ব্রাঞ্চে স্কিনকেয়ার ট্রিটমেন্টে থাকছে ৫০% পর্যন্ত ও সকল ডার্মোকসমেটিকসে ৭০% পর্যন্ত ডিসকাউন্ট, এছাড়া ও থাকছে ধামাকা সব অফার।

Advertisement
Share.

Leave A Reply