fbpx

মুখোমুখি অবস্থানে রমিজ রাজা-পিসিবি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুলতান সুলতান ও লাহোর কালান্দার্সের ম্যাচ দিয়ে আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর। ইতোমধ্যে প্রায় সব কাজই গুছিয়ে নিয়েছে পিসিবি। দলগুলোর প্রস্তুতি সম্পন্ন, পুরোদমে অনুশীলনও শুরু করে দিয়েছে তারা। তবে এখনও ঠিক হয়নি ধারাভাষ্য প্যানেল। পিসিবি জানিয়েছে, পিএসএলে ধারাভাষ্যের জন্য এই সপ্তাহের মধ্যেই একটি প্যানেল ঘোষণা করা হবে।

তবে পিসিবির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন সদ্য সাবেক হওয়া পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা। ইমরান খান সরকার থাকাকালীন রমিজ নিয়মিত ধারাভাষ্য করতেন। তাঁর অভিযোগ, পিসিবির বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠি তার রাজনৈতিক দলের বিরুদ্ধে বিভিন্ন নেতিবাচক কথা বলেছেন। আর এতেই চটেছেন পাকিস্তানের এই কিংবদন্তি। নাজাম শেঠি বলেন, “পিএসএলে রমিজ রাজাকে ধারাভাষ্য দিতে হলে আগে তাকে পিসিবির কাছে ক্ষমা চাইতে হবে”

মুখোমুখি অবস্থানে রমিজ রাজা-পিসিবি

মুখোমুখি অবস্থানে নাজাম এবং রমিজ

ইউটিউবে ভক্তদের সাথে একটি প্রশ্নোত্তর পর্বে রমিজ রাজা বলেন, “পিসিবি চায় আগে আমি তাদের কাছে ক্ষমা চাই এবং ধারাভাষ্য দেয়ার জন্য আবেদন করি। তারপর তারা এ বিষয়ে ভাববেন। আপনারা কি মনে করেন আমার এ কাজ করা উচিত”

তবে পিসিবি বিষয়টি স্বীকার করেনি। রমিজের অভিযোগ অস্বীকার করে পিসিবির এক প্রতিনিধি বলেন, “তিনি যখন যেখানে চান ধারাভাষ্য দিতে পারেন। এ বিষয়ে রমিজ রাজার কোনো বাধা নেই”

Advertisement
Share.

Leave A Reply