fbpx

মেসির গোলে পিএসজির জয়; ইনজুরিতে মাঠ ছেড়েছেন নেইমার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফ্রেঞ্চ লিগে লিলেঁকে ৪-৩ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে প্যারিস সেইন্ট জার্মেইন। তবে এদিন পিএসজি সমর্থকদের জন্য সবচেয়ে বড় দুঃসংবাদ নেইমার জুনিয়রের ইনজুরি।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে পিএসজি। যার ফলে গোল পেতে বেশি দেরি হয়নি তাদের। ম্যাচের ১১ মিনিটেই করে দলকে এগিয়ে নেন পিএসজি ফরওয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। সেই লিড দ্বিগুণ করতে বেশি সময় নেয়নি পিএসজি, ৬ মিনিট বাদেই ভিতিনিয়ার বাড়ানো বলে গোল করে দলকে এগিয়ে নেন নেইমার। ম্যাচের ২৪ মিনিটে একটি গোল শোধ করে লিলে। এরপর পিএসজির সঙ্গে সমান তালেই লড়তে থাকে লিলে, তবে প্রথম হাফের বাকি সময়ে আর কোনো গোল হয়নি।

ম্যাচের ৪৮ মিনিটে লিলেঁ খেলোয়াড় আন্দ্রে গোমেজের করা ট্যাকেলে মাটিতে লুটিয়ে পড়েন নেইমার। যার ফলে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে। ৫৯ মিনিটে পেনাল্টি কিক থেকে গোল করে লিলেঁকে সমতায় ফেরান ডেভিড। ৬৯ মিনিটে জনাথন বামবার গোলে ৩-২ এ এগিয়ে যায় লিলেঁ।

৮৭ মিনিটে হুয়ান বার্নাটের অ্যাসিস্টে গোল করে পিএসজিকে ৩-৩ এ সমতায় ফেরান ফরাসি ফরওয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। এরপর উভয় দলই লিড নেয়ার জন্য আক্রমণ এবং পাল্টা আক্রমণ চালাতে থাকে। তবে ম্যাচের ৯৫ মিনিটে ডি বক্সের বাইরে ফ্রি কিক পান লিওনেল মেসি। তাঁর করা গোলেই ৪-৩ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

Advertisement
Share.

Leave A Reply