fbpx

মেসি ঝলকে শেষ আটে মায়ামি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিজে গোল করলেন, করালেন লুইস সুয়ারেজকে দিয়েও। দল ইন্টার মায়ামিকে জয় দিয়ে পৌঁছে দিলেন শেষ আটে। তিনি লিওনেল মেসি। এই ফুটবল যাদুকরের ঝলকেই কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শিরোপার আরো কাছে গোলাপি জার্সির দলটি।

ঘরের মাঠে বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে ৩-১ গোলে জিতেছে মায়ামি। প্রথম লেগে দুই দলের লড়াইটি ২-২ ড্র হয়েছিল। দুই লেগ মিলিয়ে ৫-৩ অগ্রগামিতায় মহাদেশীয় ক্লাব ফুটবল প্রতিযোগিতার সর্বোচ্চ আসরের শেষ আট নিশ্চিত করে ফ্লোরিডার মেসির নেতৃত্বাধীন দলটি।

ঘরের মাঠে খেলা হলেও আক্রমণ ও বল দখলে এগিয়ে ছিল ন্যাশভিল। তবে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় মায়ামি। মেসির অ্যাসিস্টে ম্যাচের ৮ মিনিটেই দলকে এগিয়ে দেন সুয়ারেজ। এরপর ম্যাচের ২৩ মিনিটে সেই মেসি মায়ামিকে দ্বিতীয়বারের মতো লিড এনে দেন।

মেসি ঝলকে শেষ আটে মায়ামি

দুই গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে মায়ামি। তখনই প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল পরের রাউন্ডে কোন দল উঠছে। দ্বিতীয় হাফে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে ন্যাশভিল। একের পর এক আক্রমণে মায়ামিকে চেপে ধরে তারা। তবে উল্টো ম্যাচের ৬৩ মিনিটে রবার্ট টেলর মায়ামিকে তৃতীয় গোলের স্বাদ দেন।

এরপর আর ম্যাচে ফিরতে পারেনি ন্যাশভিল। যদিও বাড়ানো সময়ের তৃতীয় মিনিটে (৯৩তম) স্যাম সুরিজ ন্যাশভিলের হয়ে এক গোল শোধ করেন। তবে তার গোল তেমন কাজে আসেনি ন্যাশভিলের। ৩-১ গোলে হেরে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলো থেকে বিদায় নেয় তারা। দুই লেগ মিলিয়ে ন্যাশভিলের হার ৫-৩ গোলে।

মৌসুমে মায়ামির হয়ে পাঁচ ম্যাচে মেসির এটি পঞ্চম গোল। আছে দুটি গোলে সহায়তাও।

বাংলাদেশ সময় আগামী শনিবার রাতে মেজর লিগ সকারের ম্যাচে ওয়াশিংটন ডি সির দল ডি. সি. ইউনাইটেডের মুখোমুখি হবে ইন্টার।

Advertisement
Share.

Leave A Reply