fbpx

মেসি ভালো মানুষ, খেলোয়াড় হিসেবে অসাধারণ, জাদুকরী: রোনালদো

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ক্রিশ্চিয়ানো রোনালদো আর লিওনেল মেসি; সময়ের অন্যতম সেরা দুই ফুটবলার। বছরের পর বছর ধরে গোটা বিশ্ব দেখে আসছে ফুটবল পায়ে তাদের দাপট। মাঠে দুজনের সেরার লড়াই এখনও চলমান, তাই বলে মাঠের বাইরে তাদের সম্পর্ক খারাপ; এমনটা নয়। দুজনের প্রতিই দুজনের শ্রদ্ধা আছে, আছে ভালোবাসা। পিয়ার্স মরগানকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদোর বলা কথাতেও তেমনটাই বোঝা যায়।

আর্জেন্টাইন কিংবদন্তিকে নিয়ে রোনালদো বলেছেন, “মেসি অসাধারণ এক খেলোয়াড়, জাদুকরী। দীর্ঘ ১৬ বছর ধরে আমরা একই মঞ্চে! ১৬ বছর, ভাবা যায়! আমরা হয়তো একই বাসায় থাকি না, কিংবা প্রতিনিয়তই ফোনে কথা বলি না; কিন্তু আমরা দুজন দুজনকে শ্রদ্ধা করি।”

মেসিকে নিয়ে বলতে গিয়ে রোনালদো আরও বলেন, “আমাকে নিয়ে সুযোগ পেলেই লিও যেভাবে কথা বলে, সেটা তার প্রতি সম্মান আরও বাড়িয়ে দেয়। এমনকি লিওর স্ত্রী আর আমার প্রেমিকা; তারাও দুজন দুজনকে সম্মান করে। লিওর সম্পর্কে কি বলব? একজন ভালো মানুষ যে ফুটবলের জন্য সব করে।”

মেসি ভালো মানুষ, খেলোয়াড় হিসেবে অসাধারণ, জাদুকরী: রোনালদো

রোনালদোর সাথে হাত মেলাচ্ছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো

মেসি-রোনালদো দুজনই ক্যারিয়ারের শেষলগ্নে। আর্জেন্টাইন কিংবদন্তি এখনও ভালো ফর্মে, রোনালদো পেছনে ফেলে এসেছেন তার সেরা সময়। তবুও প্রায় দেড় দশক ধরে দুজনে মিলে ফুটবল দুনিয়াকে যা দিয়েছেন, তা অবিশ্বাস্য। খেলা দিয়ে তো মন জিতেছেনই, সুযোগ পেলেই একজন আরেকজনকে যেভাবে প্রশংসায় ভাসান সেটাও ভক্ত-সমর্থকদের হৃদয়ে থেকে যাবে বছরের পর বছর।

Advertisement
Share.

Leave A Reply