fbpx

যাত্রা শুরু দেশের স্পোর্টস কমেন্টেটরস এসোসিয়েশনের!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের শীর্ষ স্পোর্টস কমেন্টেটরগণ সংঘবদ্ধ হয়ে দেশের ক্রীড়াঙ্গনকে আরোও একধাপ এগিয়ে নিতে একটি সুশৃঙ্খল সাংগঠনিক কাঠামোর মাধ্যমে বাংলাদেশ স্পোর্টস কমেন্টেটরস এসোসিয়েশনের যাত্রা শুরু করেছে।

ডা. অনুপম হোসেনকে সভাপতি এবং মোঃ সামসুল ইসলামকে সম্পাদক করে এ সংগঠনের যাত্রা শুরু হয়েছে। আজ শুক্রবার এসোসিয়েশনের আহবায়ক ডা. অনুপম হোসেনের সভাপতিত্বে রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত সাধারণ সভা এবং কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে দেশের প্রয়াত সকল ক্রীড়া ভষ্যকারদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। সভায় উপস্থিত সদস্যগণ বেতার, টেলিভিশন এবং ওটিটি প্ল্যাটফর্মে প্রচারিত ক্রীড়া ধারাবর্ণনার মান নিয়ে বিশেষভাবে আলোচনা করেন এবং এসব গণমাধ্যমে মানসম্মত ক্রীড়া ধারাবর্ণনা সম্প্রচারের লক্ষ্যে নিয়মিত প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজনের উপর গুরুত্ব দেন।

সভায় দেশের ক্রীড়া উন্নয়নে ক্রীড়া ভাষ্যকারদের সামগ্রিক ভূমিকা বিস্তারিত আলোচনা করা হয় এবং আগামী দিনের কর্মপন্থা নির্ধারণ করা হয়। বেতার ও টেলিভিশনে ক্রীড়া ভাষ্যকারদের সম্মানী সম্মানজনকভাবে বৃদ্ধি করার লক্ষ্যে এসোসিয়েশনের পক্ষ থেকে কার্যকর উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সাধারণ সভায় শেষলগ্নে কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভায় উপস্থিত সকলের পূর্ণ সমর্থনে ডা. অনুপম হোসেনকে সভাপতি এবং মোঃ সামসুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী দুবছরের জন্য ১৫ সদস্যের কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়।

Advertisement
Share.

Leave A Reply