fbpx

রোলিং স্টোনের জার্সিতে বার্সেলোনার এল ক্লাসিকো

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এল ক্লাসিকো মানেই ভিন্ন কিছু। স্প্যানিশ ফুটবল তথা পুরো ফুটবল বিশ্বের জন্যই এল ক্লাসিকো মানেই আলাদা এক আলোচনা। লিওনেল মেসি- ক্রিশ্চিয়ানো রোনালদো না থাকায় যদিও কিছুটা উন্মাদনা কমে গেছে এই ম্যাচের। কিন্তু আলোচনা কমেনি। এবার আলোচনায় বার্সেলোনার বিশেষ জার্সি।

এল ক্লাসিকোর সময় এলেই বিশেষ কিছু করে বার্সেলোনা। এবারও তেমনি কিছু করেছে কাতালান ক্লাব। মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় বিশেষ এক জার্সি পরে নামবে জাভি হার্নান্দেজের দল।

রিয়ালের বিপক্ষে খেলার দিন বার্সার জার্সিতে থাকবে বিখ্যাত ব্রিটিশ রক ব্যান্ড রোলিং স্টোনসের লোগো। মূল স্পনসর স্পর্টিফাইয়ের সঙ্গে চুক্তির অংশ হিসেবেই এমন জার্সি পরে নামবে বার্সেলোনা।

আগামী ২৯ অক্টোবর এবারের মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল। এল ক্লাসিকোর সপ্তাহখানেক আগে রোলিং স্টোনসের নতুন অ্যালবাম ‘হ্যাকনি ডায়মন্ডস’ মুক্তি পাবে। অ্যালবামের প্রচারণার উদ্দেশ্যেই এই বিশেষ জার্সির ব্যবস্থা করেছে স্পর্টিফাই।

বিখ্যাত অডিও স্ট্রিমিং সাইট বার্সার সঙ্গে চুক্তি করার পর থেকেই এমন বিশেষ উদ্যোগ নিয়ে আসছে এল ক্লাসিকোয়। মার্চে যেমন স্প্যানিশ গায়িকা, গীতিকার ও অভিনেত্রী রোসালিয়ার নতুন অ্যালবামের প্রচারণার উদ্দেশে বিশেষ জার্সি পরেছিল বার্সা, ঠিক তেমনি সর্বশেষ মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় বিখ্যাত কানাডিয়ান র‍্যাপার ও গায়ক ড্রেকের লোগো সংবলিত জার্সি পরে খেলেছিল।

Advertisement
Share.

Leave A Reply