fbpx

লিটনকে ছাড়াই টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে আজকের (শুক্রবার) ম্যাচে খেলছেন না লিটন দাস। নিউজিল্যান্ডে তাঁর এমআরআই করানোর পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, আজ সিরিজের দ্বিতীয় টি–টোয়েন্টি ম্যাচে খেলবেন না তিনি।

নেপিয়ারে প্রথম টি-২০ ম্যাচে টস জিতে বোলিং নিয়ে ৫ উইকেটের জয় তুলে নিয়েছিল বাংলাদেশ দল। সিরিজ জয় করায় দ্বিতীয় টি-২০ ম্যাচেও টস জিতেছে বাংলাদেশ। মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালেও শুরুতে বোলিং করবে নাজমুল শান্তর দল।

দলকে প্রথম ম্যাচে জয় এনে দেওয়া লিটন দাস ব্যাটিংয়ের সময় ইনজুরিতে পড়েন। দ্বিতীয় এই টি-২০ ম্যাচে খেলতে পারছেন না তিনি। তার জায়গায় একাদশে ঢুকেছেন শামীম হোসেন পাটোয়ারি। এই ম্যাচে উইকেটকিপিং করবেন রনি তালুকদার। একাদশের বাকি সদস্যরা অপরিবর্তিত আছেন।

নিউজিল্যান্ড ঘুরে দাঁড়ানোর ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলছে। গত ২৩ ডিসেম্বর নিউজিল্যান্ডের মাটিতে প্রথম ওয়ানডে জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। ২৭ ডিসেম্বর জিতেছে প্রথম টি-২০। এবার নিউজিল্যান্ডে প্রথমবার সিরিজ জিতে ইতিহাস গড়ার পালা টাইগারদের।

বাংলাদেশ একাদশ:

সৌম্য সরকার, রনি তালুকদার (উইকেটরক্ষক), নাজমুল শান্ত, শামিম হোসেন, তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শেখ মেহেদী, তানজিম সাকিব, শরিফুল ইসলাম, রিশাদ আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

Advertisement
Share.

Leave A Reply