fbpx

লিটনকে রেখেই এশিয়া কাপে গেলো বাংলাদেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আজ রবিবার শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছেড়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। তবে দলের সঙ্গে ছিলেন না লিটন দাস। তাকে ছাড়াই এশিয়াকাপ খেলার জন্য উড়াল দিয়েছে বাংলাদেশ দল।

জানা গেছে, লিটন জ্বরে আক্রান্ত লিটন দাস। যদিও ডেঙ্গু নেগেটিভ তিনি। লিটনকে নিয়ে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনূস জানিয়েছেন, ‘লিটনের জ্বর এসেছে। যদিও ডেঙ্গু পরীক্ষায় নেগেটিভ হয়েছে।’

যদি লিটন মাঠে নামার মতো সুস্থ হয়ে না ওঠেন তবে কী ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), এমন প্রশ্নের উত্তরে জালাল ইউনুস বলেন, ‘লিটন যদি সুস্থ হয় তাহলে রওয়ানা হবে। আর যদি তার অসুস্থতা না কমে তাহলে আমাদের বিকল্প নিয়ে ভাবতে হবে।’
ওয়ানডে ফরম্যাটে বর্তমানে সাকিব আল হাসানের সহকারী অধিনায়ক হিসেবে আছেন লিটন। একই সঙ্গে তামিম ইকবালের অনুপুস্থিতিতে ইনিংস উদ্বোধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে তাকে। লিটন শেষ অবধি সুস্থ না হয়ে উঠলে সেটি এশিয়া কাপে বাংলাদেশের জন্য বেশ বড় ধাক্কাই হবে।

লিটন ছাড়াও দলের বাকিদের সঙ্গে যাওয়া হচ্ছে না পেসার তানজিম হাসান সাকিবের। এই পেসার যাবেন আলাদা ফ্লাইটে।

রোববার কলম্বো হয়ে ক্যান্ডিতে পৌঁছাবে বাংলাদেশ দল। পাল্লেকেলে ৩১ আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর আফগানিস্তানের বিপক্ষে প্রথম পর্বের পরের ম্যাচ খেলার জন্য পাকিস্তান যাবেন সাকিব আল হাসানের এই দলটি।

Advertisement
Share.

Leave A Reply