fbpx

শনিবার বাংলাদেশে আসছে পাকিস্তান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শনিবারই বাংলাদেশে আসছে পাকিস্তান। শুরুতে ১৬ নভেম্বর আসার কথা থাকলেও বৃহস্পতিবার সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে আসর থেকে ছিটকে যাওয়ায় তিনদিন আগেই বাংলাদেশে আসবে পাকিস্তান। বাংলাদেশ সময় সকাল ৮টা ১০ মিনিটে ঢাকায় পা রাখবে বাবর আজমের দল।

তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান। টি-টোয়েন্টি ম্যাচ তিনটি হবে যথাক্রমে ১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। শিশিরের কথা বিবেচনায় এনে সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২ টায়। এরপর চট্টগ্রামে চলে যাবে দুটো দল। ২৬ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট, এরপর ৪ ডিসেম্বর মিরপুরে দুই দল খেলবে দ্বিতীয় টেস্ট।

শনিবার বাংলাদেশে আসছে পাকিস্তান

সিরিজে থাকছে না কোয়ারেন্টিন জটিলতা। বিমানবন্দর থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করবে পাকিস্তান দল। এমনকি ঢাকায় এসে করোনা পরীক্ষায় নেগেটিভ হলে সঙ্গে দুই ডোজ টিকা থাকলে পরদিন থেকেই অনুশীলন করতে পারবে সফরকারীরা। এমন কি বাংলাদেশ দলের জন্যও থাকছে একই নিয়ম।

শনিবারই পাকিস্তান সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা করার কথা নির্বাচকদের। প্রাথমিক দলটি ১৮-২০ জনের হতে পারে। কারণ টি-টোয়েন্টি সিরিজের আগে ঝালিয়ে নিতে নিজেদের মধ্যে দুটো প্রস্তুতি ম্যাচ খেলানোর পরিকল্পনা আছে টিম ম্যানেজমেন্টের। তিনদিন অনুশীলন করে ১৬ নভেম্বর বায়োবাবলে ঢোকার কথা ক্রিকেটারদের।

Advertisement
Share.

Leave A Reply