fbpx

শুরুটা দারুণ, শেষটায় হতাশা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্বপ্নের ফাইনালে ফরচুন বরিশালের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শুরুটাও হয়েছে স্বপ্নের মতো। আরও একবার সুনিল নারিনের ‘ব্যাটিং ঝড়’-এর সাক্ষী হলো মিরপুর, ফিরেছেন ২৩ বলে ৫৭ রান করে। এরপর মিডল অর্ডার ব্যাটারা ব্যর্থ হলেও স্লগ ওভারে মঈন আলীর ৩৮ রানের ইনিংসে কুমিল্লার সংগ্রহ ৯ উইকেটে ১৫১ রান। বরিশালের পক্ষে মুজিব উর রহমান এবং শফিকুল ইসলাম নিয়েছেন ২ উইকেট।

টসে জিতে ব্যাটিংয়ে কুমিল্লা। নারিনের ব্যাটে বিপিএলের মেগা ফাইনালে পাওয়ারপ্লে শেষে কুমিল্লার সংগ্রহ দুই উইকেটে ৭৩। এই ক্যারিবিয়ানের চার-ছক্কায় তোপে আকাশে উড়তে থাকা কুমিল্লার হঠাৎই যেন পতন ঘটে যখন ২৩ বলে ৫৭ রান করে মেহেদি রানার বলে আউট হন তিনি। মাহমুদুল হাসানের ৮, ফাফ ডু প্লেসির ৪, ইমরুল কায়েসের ১২ রানই জানান দেয় কতখানি ব্যর্থ ছিলেন কুমিল্লার মিডল অর্ডারের ব্যাটাররা। এরপরও কুমিল্লা নির্ধারিত ২০ ওভার শেষে যেই … রান তুলতে পেরেছে তাও মঈন আলীর ৩৮ (৩২) এবং আবু হায়দার রনির ১৯ রানের কল্যাণে। শেষের দিকে মঈন রান আউট না হলে আরও বেশি রান তুলতে পার

বরিশালের পক্ষে ২টি উইকেট পেয়েছেন মুজিব উর রহমান এবং শফিকুল ইসলাম। এছাড়াও ১টি করে উইকেট নিয়েছেন শাকিব আল হাসান, ডোয়াইন ব্রাভো এবং মেহেদি রানা।

তথ্যসূত্র: অলরাউন্ডার

Advertisement
Share.

Leave A Reply