fbpx

শেষ রক্ষা হলো না পিএসজির

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মেসি-নেইমারেও শেষ রক্ষা হলো না পিএসজির। বৃহস্পতিবার ফ্রেঞ্চ কাপের শেষ ষোলোর খেলায় মার্শেইয়ের কাছে ২-১ গোলে হেরেছে ক্লাবটি। এই হারের মাধ্যমে শিরোপা থেকে বঞ্চিত হল পিএসজি।

ইনজুরির কারণে এদিন মাঠে দেখা যায়নি কিলিয়ান এমবাপ্পেকে। তাকে ছাড়াই ম্যাচের পরিকল্পনা সাজাতে হয় কোচ ক্রিস্তফ গালতিয়েরের। শুরু থেকেই পিএসজিকে আক্রমণে নাজেহাল করতে থাকে মার্শেই । ৩১ মিনিটে সের্হিও রামোস মার্শেইকে গোলের সুযোগ করে দেন । রামোস ডি বক্সের ভিতর চেনহিগ উনডেরকে ফেলে দিলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। সু্যোগ পেয়েই দুর্দান্ত কিকে পিএসজির লক্ষভেদ করেন অ্যালেক্সিস সানচেজ।

তবে মার্শেইয়ের এই লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে কর্ণার আদায় করেন মেসি। সেই কর্ণার কিক নিলেন নেইমার। নিজের ভুল শুধরে নিয়ে অসাধারণ হেডে গোল করে দলকে সমতায় ফেরালেন রামোস।

বিরতির পর আক্রমণ আর পাল্টা আক্রমণে খেলা জমে ওঠে। তবে আর গোল আদায় করতে পারেনি মেসি, নেইমাররা। ৫৬ মিনিটে পিএসজির কফিনে শেষ পেরেক ঠুকে দেন রোসলান মিলানোভস্কি। ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের দুর্দান্ত শটে দুন্নারুম্মাকে বোকা বানিয়ে দলকে ২-১ এ এগিয়ে দেন এই তারকা। এরপর বেশ কিছু আক্রমণ করলেও ম্যাচে ফিরতে পারেনি গালতিয়েরের পিএসজি।

Advertisement
Share.

Leave A Reply