fbpx

সংঘাত, লাঠিচার্জ শেষে ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার জয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাতীয় সংগীত গাওয়ার সময় ব্রাজিল সমর্থকরা আর্জেন্টিনা সমর্থকদের দুয়ো দিয়ে তাদের ওপর আসন ছুড়ে মারতে শুরু করেন ব্রাজিলের সমর্থকেরা। একপর্যায়ে ঘটনাস্থলে গিয়ে লাঠিপেটা শুরু করে পুলিশ।

অধিনায়ক লিওনেল মেসিসহ আর্জেন্টিনা দল এবং মার্কুইনহোস গিয়েও পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে লাভ হয়নি। একপর্যায়ে সতীর্থদের নিয়ে মাঠ থেকে বেরিয়ে যান মেসি। এর পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ম্যাচ নির্ধারিত সময়ের প্রায় আধাঘণ্টা পর শুরু হয়। তবে গ্যালারির দর্শকদের সেই তেজ যেন মাঠে দেখাতে শুরু করেন ব্রাজিলের খেলোয়াড়রা।

চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে পেয়েও হারের বৃত্ত থেকে বের হতে পারলেন না পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বে ঘরের মাঠে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হারল নেইমারবিহীন ব্রাজিল।

বেশ কয়েক ম্যাচ ধরেই ছন্দে নেই সেলেসাওরা। টানা দুই হারের ক্ষত নিয়ে মারাকানায় পা রেখেছিল আর্জেন্টিনার বিপক্ষে। ৬৩ মিনিটে জিওভানি লো সেলসোর কর্নার থেকে ম্যাচের ভাগ্য নির্ধারণী গোল করেন নিকোলাস ওতামেন্ডি। তাতেই নির্ধারিত হয় ব্রাজিলের টানা তৃতীয় হার।

ম্যাচে মোট ৪২টি ফাউলের ঘটনা ঘটেছে আজকের ম্যাচে। যেখানে ব্রাজিল একাই করেছে ২৬টি। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এসে লালকার্ড দেখতে হয়েছে ব্রাজিলের একজন খেলোয়াড়কে। এমন ঘটনা বহুল ম্যাচে শেষ পর্যন্ত আর্জেন্টিনার ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে। এতে করে লাতিন অঞ্চলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিশ্চিত করে আলবিসেলেস্তেরা।

Advertisement
Share.

Leave A Reply