fbpx

সব প্রতিপক্ষ দলের বিপক্ষেই একই প্রস্তুতি নিয়ে খেলতে নামবে টাইগাররা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সোমবার নেদারল্যান্ডসের বিপক্ষে সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। ম্যাচের আগে প্রেস কনফারেন্সে এসেছিলেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। জানিয়েছেন, সুপার টুয়েলভে তাদের সব প্রতিপক্ষ দলের বিপক্ষেই একই প্রস্তুতি নিয়ে খেলতে নামবে টাইগাররা। নেদারল্যান্ডসকে সমীহ করেছে টাইগাররা।

“বিশ্বকাপে আমাদের যেই পাঁচটা ম্যাচ আছে, তার প্রস্তুতি আমরা নিয়েই এসেছি। এখানে আমরা যার সাথেই খেলি, আমাদের প্রস্তুতি একই থাকবে এবং সেটাই থাকা উচিত। নেদারল্যান্ডস, সাউথ আফ্রিকা, জিম্বাবুয়ের, ভারত, পাকিস্তান সবগুলো দলের বিপক্ষেই আমাদের প্রস্তুতি একই থাকবে। এতে কোনো পরিবর্তন আসবে না, আমাদের চিন্তাধারাতেও পরিবর্তন আসবে না”-বলছিলেন সাকিব

টাইগারদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ ডাচদের বিপক্ষে নিজেদের প্রস্তুতি প্রসঙ্গে সাকিব জানান, “নেদারল্যান্ডস কিন্তু কোয়ালিফাই করে ডিজার্ভিং টিম হিসেবেই এখানে এসেছে। এই ব্যাপার হয়তো আপনারাই সৃষ্টি করেছেন যে নেদারল্যান্ডস সহজ প্রতিপক্ষ। কিন্তু, আমরা কখনোই এটা ভেবে প্রস্তুতি নেই না যে কোন দল আসলে ভালো, কোন দল আসলে খারাপ। পৃথিবীর কোনো দলই সেটা করে না, সবসময়ই চেষ্টা করে দলকে জেতাতে।”

Advertisement
Share.

Leave A Reply