fbpx

সাকিবের প্রিমিয়ার লিগ খেলা নিয়ে অনিশ্চয়তা, সমাধান কি?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইংল্যান্ডের পর আয়ারল্যান্ড সিরিজ, এরপরই সাকিব আল হাসানের গন্তব্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান দল সাকিবের সার্ভিস কতটা পাবে কিংবা আদৌ পাবে কি-না, তা নিয়ে সন্দেহ আছে যথেষ্ঠ। তবে বিশ্বসেরা অলরাউন্ডার বলেছেন, চেষ্টা থাকবে যত বেশী ম্যাচ খেলা যায়।

“চেষ্টা থাকবে সব ম্যাচ খেলার। জাতীয় দলের কমিটমেন্ট আছে, আইপিএলের একটা কমিটমেন্ট আছে; এর মাঝে মাঝে চেষ্টা করব যতটা সম্ভব দলের সাথে থাকার এবং ম্যাচগুলো খেলার”– বলছিলেন সাকিব

সাকিব আল হাসান অনিশ্চিত, মাহমুদউল্লাহ রিয়াদের সার্ভিসও মোহামেডান পাবে না সব ম্যাচে; অধিনায়কত্ব তাই ইমরুল কায়েসের কাঁধে। সেরা একাদশ নিয়ে খেলাটা সবসময়ই জরুরী, সাকিব সেটা ভালোই জানেন। মোহামেডানের সেই সুযোগ নেই, তবে সাকিব তরুণদের জন্য দেখছেন দারুণ সুযোগ।

সাকিবের বিশ্বাস, যেহেতু সবাই পেশাদার ক্রিকেটার যে যখনই খেলবে নিজের সেরাটা দিয়েই খেলবে, “এটা গুরুত্বপূর্ণ যে আমরা একসাথে একটা দল হয়ে খেলতে পারি। একটা ম্যাচ খেলতে পারলাম, একটা পারলাম না এটা খুব ভালো দিক না। তারপরও এখন সময় স্বল্পতার কারণে কিংবা পরিস্থিতির কারণে এটাকে আপনি এড়িয়ে যেতে পারবেন না। যেহেতু সবাই পেশাদার ক্রিকেটার, আমি নিশ্চিত যার যার জায়গা থেকে সবাই নিজেদের সেরাটাই দিতে চাইবে।”

Advertisement
Share.

Leave A Reply