fbpx

‘সাকিব ভাই তো নাই; অস্ত্র যা আছে, সেটা নিয়েই এগোতে হবে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ওয়ানডে সিরিজ শেষ, এবার টেস্টে নিজেদের নতুন করে চেনানোর পালা। সাদা বলের ক্রিকেটে সিরিজ জয়ে আত্মবিশ্বাস জেগেছে, এখন আরও গভীরভাবে মনে হচ্ছে টেস্টেও আসবে জয়। প্রথম আলোকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক।

“রোমাঞ্চিত আসলে ওয়ানডে সিরিজটা জেতায়। টেস্টে ভালো খেলা এখন আরও বেশি করে সম্ভব মনে হচ্ছে। সবার প্রত্যাশা বেড়ে গেছে, আমার নিজেরও বেড়েছে”-বলছিলেন মুমিনুল।

তবে মুমিনুলের আছে সাকিব আল হাসানকে দলে না পাওয়ার আক্ষেপ। বিশ্বসেরা অলরাউন্ডার থাকলে যে দল গঠনের কাজটা সহজ হয়ে যায়, সাকিব তো একা দুইজনের কাজ করেন! কিন্তু গত কয়েক বছরে সাকিবকে না পাওয়ার অভ্যাস হয়ে গেছে মুমিনুলের, হাসতে হাসতে বললেও কথাটার সাথে যেনো মিশে থাকলো সাকিবকে না পাওয়ার যন্ত্রণাই।

“সাকিব ভাইকে না পেলে মিস তো সব সময়ই করি কিন্তু এটা এখন আমার অভ্যাস হয়ে গেছে (হাসি)। উনি দলে থাকলে আমাদের জন্য দল গঠন করাটা খুব সহজ হয়। এটা সাকিব ভাইকেও আমি সব সময় বলি। সাকিব ভাই একাই তো দুজন খেলোয়াড়! যেকোনো অধিনায়কের কাজই উনি সহজ করে দেন।”

‘সাকিব ভাই তো নাই; অস্ত্র যা আছে, সেটা নিয়েই এগোতে হবে’
সাউথ আফ্রিকাতেও জিততে চান মুমিনুল

সাক্ষাৎকারে মুমিনুলের যেমন সাকিবকে না পাওয়ার শোক আছে, আছে সেই শোকটাকে শক্তিতে পরিণত করে সামনে আগানোর গল্পও, “এখন না থাকলে তো কিছু করার নেই। অস্ত্র যা আছে, সেটা নিয়েই এগিয়ে চলতে হবে।”

Advertisement
Share.

Leave A Reply