fbpx

সাকিব-মুশফিকে টাইগারদের ২৪৬

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হোয়াটওয়াশের লজ্জা এড়ানোর ম্যাচে ব্যাটিং ব্যর্থতায় বাংলাদেশ। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন তামিম ইকবাল। উদ্দেশ্য স্বভাবতই বড় একটা পুঁজি নিয়ে মাঠ ছাড়ার। তবে সেই উদ্দেশ্য প্রথমেই গুড়েবালি করে টাইগারদের টপ অর্ডার। পরপর তিন ম্যাচেই ব্যর্থ লিটন দাস। নিজের নামের সাথে কোনো রান যোগ না করেই ফিরে গেছেন সাঝঘরে।

ক্যাপ্টেন তামিম ইকবাল ভালো শুরু করলেও ফিরে গেছেন মাত্র এগারো রানেই। তারপর অবশ্য নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিমের একটা ভালো জুটিতে বাংলাদেশের ব্যাটিং কিছুটা হলেও আশা জাগিয়েছে। ৯৩ বলে মুশফিক করছেন ৭০ আর শান্ত’র ব্যাট থেকে এসেছে ৫৩ রান। এর আগের দুই ম্যাচে ভালো স্টার্ট পেলেও ইনিংস বড় করতে পারনেননি মাহমুদউল্লাহ, আজ করেছেন মাত্র আট রান।

অনেক আলোচনার পরেও আফিফ হোসেনের উপর ভরসা রাখা হয়েছিলো এই ম্যাচে। কিন্তু ভরসার দাম দিতে পারেননি এই ব্যাটার। মাত্র ১৫ রান করেই জফরা আর্চারের বলে কট অ্যান্ড বোল্ট হয়ে ফিরে গেছেন সাঝঘরে।

সাকিব আল হাসানই শেষ পর্যন্ত ম্যাচটাকে কিছুটা হলেও ধরে রাখতে সাহায্য করেছেন। ১০৫ স্ট্রাইকে ৭৫ রানের একটা দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। যার সুবাদে শেষ পর্যন্ত ২৪৬ রানে থামে টাইগারদের রানের চাকা।

Advertisement
Share.

Leave A Reply