fbpx

সিলেটের জয়রথ যেন থামছেই না

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিপিএলে সোমবারের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সকে ৩১ রানে হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স।

সিলেটের দেয়া ১৯৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই হোচট খায় খুলনা। দুই ওপেনার অ্যান্ড্রু বালবার্নি এবং তামিম ইকবাল সাজঘরে ফিরে যান ২০ রানের মধ্যে। এরপর সাময়িক ধাক্কা সামাল দেয়ার চেষ্টা করেন দুই ব্যাটার শাই হোপ (৩৩) এবং মাহমুদুল হাসান জয় (২০), করেন ৫৪ রানের এক জুটি।

তবে ব্যাটার হোপ বিপজ্জনক হওয়ার আগেই তার উইকেট তুলে নিয়ে সিলেট শিবিরে স্বস্তি ফেরান রেজাউর রহমান রাজা। এরপর জয়ও বেশিক্ষণ উইকেটে টিকে থাকতে পারেননি। উইকেটকিপার ব্যাটার আজম খান খানিকটা চেষ্টা করলেও সফল হননি, ফিরেছেন মাত্র ১৭ রানে। এরপর আর কোনো ব্যাটারই ম্যাচটি জেতাতে পারেনি। শেষ পর্যন্ত ব্যাট করে ৯ উইকেটে ১৬১ রান তুলতে সমর্থ হয় খুলনা।

সিলেটের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছেন বোলার রুবেল হোসেন। এর আগে, টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠায় খুলনা। শুরুটা অবশ্য ভালোই করেছিলে খুলনা। দলীয় ২৫ রানে নিজের প্রথম উইকেট হারায় সিলেট। ইনিংসের প্রথম ৫ ওভার পর্যন্ত তাদের বেধে রেখেছিল খুলনার বোলাররা। তবে এরপর দলের হাল ধরেন দুই ব্যাটার তৌহিদ হৃদয় এবং জাকির হাসান।

দুজনেই ব্যাট করতে থাকেন আগ্রাসী ভঙ্গিতে। সিলেটের হয়ে হৃদয় খেলেন ৪৯ বলে ৭৪ রানের এক দুর্দান্ত ইনিংস এবং জাকির খেলেন ৩৮ বলে ৫৩ রানের এক অনবদ্য ইনিংস। এই দুই ব্যাটার আউট হলে রানের গতি কিছুটা কমলেও শেষের দিকে পুষিয়ে দেন সিলেট দুই বিদেশি রিক্রুট থিসারা পেরেরা এবং রায়ান বার্ল। তারা দুজনে মিলে শেষের ১০ বলে যোগ করেন মোট ৩০ রান।

খুলনার হয়ে মার্ক দেয়াল নিয়েছেন সর্বোচ্চ দুই উইকেট। এ জয়ে ১০ ম্যাচে ৮ জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে সিলেট স্ট্রাইকার্স।

Advertisement
Share.

Leave A Reply