fbpx

সোহানের বদলি নাঈম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শেষবার গেল মার্চে ঘরের মাটিতে জাতীয় দলের হয়ে আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছিলেন মোহাম্মদ নাঈম শেখ। প্রথম ম্যাচে ২, পরের ম্যাচে করেছিলেন ১৩। এরপর দল থেকেই বাদ পড়েন নাঈম। বর্তমানে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজে সফরে আছেন বাঁহাতি এই ওপেনার। কথা ছিল সফর শেষেই দেশে ফিরবেন। তবে, এশিয়া কাপের দলে ডাক মিলেছে। তাই, দেশে না ফিরে নাঈমকে সরাসরি ধরতে হবে সংযুক্ত আরব আমিরাতের বিমান।

জিম্বাবুয়ে সফরে বাঁ-হাতের আঙ্গুলে চোট পান নুরুল হাসান সোহান। সিঙ্গাপুরে অপারেশনের পরপরই জানা গিয়েছিল সুস্থ হতে বেশ সময় লাগবে। তবুও, তাকে দলে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা করতে রাজি ছিল বিসিবি। ফিট হওয়া সাপেক্ষে এশিয়া কাপের ১৭ সদস্যের দলেও সোহানকে রাখা হয়েছিল। তবে শেষ রক্ষা হয়নি। দল থেকেই ছিটকে গেছেন এই উইকেটকিপার ব্যাটার। আর তাতেই ভাগ্য খুলে গেছে নাঈমের।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ১০৩ রান করেন এই ওপেনার। তবে প্রথম ম্যাচে ০ এবং তৃতীয় ম্যাচে ৩ রানেই আউট হন তিনি। নাঈম দলে ফেরায় একজন ওপেনার অবশ্য বেড়েছে। কারণ এনামুল হক বিজয় এবং পারভেজ হোসেন ইমন ছাড়া আর কোন স্বীকৃত ওপেনার ছিল না। তবে পায়ের গোড়ালির ইনজুরিতে পেসার হাসান মাহমুদ ছিটকে গেলেও তার বদলে এখনও কাউকে নেয়া হয়নি।

Advertisement
Share.

Leave A Reply