fbpx

সৌদি লিগে চিরচেনা রূপে সিআরসেভেন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আল নাসরের জার্সিতে আগুন ঝরালেন ক্রিশ্চিয়ানো, সৌদি প্রো লিগের ম্যাচে আল ওহেদার বিপক্ষে একাই চার গোল। দলকে ৪-০ গোলে জিতিয়ে বুঝিয়ে দিয়েছেন- তিনি বুড়ো হয়েছেন ঠিক তবে গোল করতে ভুলেননি। এই ম্যাচের মাধ্যমে লিগ ক্যারিয়ারের ৫০০ তম গোল করে ফেললেন সিআরসেভেন।

ম্যাচের ২১ মিনিটে প্রথম গোল করেন রোনালদো। এরপর ৪০ মিনিটে নিজের ও দলের হয়ে দ্বিতীয় গোল আসে সাবেক রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস ও ম্যানইউ তারকার পা থেকে। দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে পেনাল্টি থেকে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

হ্যাটট্রিক করার পর যেন রোনালদো সতীর্থদের দিয়ে গোল করানোয় মনোযোগ দিয়েছিলেন। বক্সের ভেতরে ফাঁকায় দুবার বল পেয়েও তিনি পাশে থাকা সতীর্থকে পাস দিয়েছেন। কিন্তু সেই পাসের ফায়দা তুলতে পারেননি তার সতীর্থরা।

এই ম্যাচে ৪ গোল করে কিছুটা হলেও লিগের সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে চলে এসেছেন রোনালদো। এই নিয়ে তার গোলসংখ্যা ৫টি। ১৩ গোল নিয়ে তালিকার শীর্ষে আছেন তারই সতীর্থ ব্রাজিলিয়ান তালিসকা। আরেক ব্রাজিলিয়ান আল-শাবাবের কার্লোস ১০ গোল নিয়ে আছেন দ্বিতীয় স্থানে।

অভিষেক ম্যাচে গোল পাননি তিনি। বরং ইনজুরিতে পড়েছিলেন। দ্বিতীয় ম্যাচে সহজ গোল মিস করেছিলেন। তাতেই ক্ষোভে এক ক্লাব কর্মকর্তা বলেছিলেন, ২০০ মিলিয়নের ফুটবলার কেবল সিউউ… (রোনালদো দুই হাত ছড়িয়ে লাফিয়ে উদযাপন) করতে পারেন। যদিও ওই ম্যাচে শেষ সময়ে পেনাল্টি থেকে গোল করে দলকে বাঁচিয়েছিলেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply