fbpx

হাথুরুসিংহের অধীনে এগিয়ে যাবে বাংলাদেশের ক্রিকেট!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সোমবার দ্বিতীয় মেয়াদে টাইগারদের কোচ হয়ে বাংলাদেশে ফিরছেন চন্ডিকা হাথুরুসিংহে। আসন্ন ইংল্যান্ড সিরিজের জন্য খুব বেশি সময় হাতে না থাকলেও হাথুরুসিংহে মঙ্গলবার থেকেই দলের সাথে কাজ শুরু করবেন বলেই জানিয়েছেন বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন। এই লঙ্কান কোচের অধীনে বাংলাদেশ আরও উন্নতি করবে বলেও মনে করেন সুজন।

“কাল থেকেই কাজ শুরু করবে হাথু (হাথুরুসিংহে)। আমি অনেক কোচের সঙ্গে কাজ করেছি, কিন্তু ওর ব্যাপারটা আলাদা। ও আসলে আমরা হয়তো বা অনেক দূর এগোতে পারব”– সাংবাদিকদের উদ্দেশে খালেদ মাহমুদ সুজন

এছাড়াও হাথুরুসিংহের অধীনে বাংলাদেশ দল আরও ভালো করবে বলে মনে করেন সুজন। তাঁর মতে এই কোচের অধীনে দল আরও এগিয়ে যাবে। এ বিষয়ে তিনি বলেন, “হাথুরু যখন প্রথম এসেছিল তখন অতোটা অভিজ্ঞ দল ছিল না আমাদের। কিন্তু ওর অধীনে আমরা জিততে আরম্ভ করেছিলাম, ড্রেসিং রুমের কালচার পরিবর্তন হয়ে গিয়েছিল। আর এখন হাথুরু নিজেও কোচ হিসেবে অনেক অভিজ্ঞ। তাই আমি আশা করি ভালো কিছুই হবে”

তবে আসন্ন ইংল্যান্ড সিরিজে বাংলাদেশ দলের টিম ম্যানেজারের ভূমিকায় দেখা যাবে না তাঁকে, সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন খালেদ মাহমুদ সুজন।

“এটা হোম সিরিজ। মনে হয় না থাকবো। এখানে বোর্ডের সবাই থাকবে। তাই আমার মনে হয় না আপাতত থাকার প্রয়োজন আছে”-জানিয়েছেন সুজন

Advertisement
Share.

Leave A Reply