fbpx

১০ মার্চের মধ্যে শিক্ষকদের করোনা টিকা নেওয়ার নির্দেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ১০ মার্চের মধ্যে শিক্ষকদের করোনা টিকা নেওয়ার নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সরকারি-বেসরকারি, এমপিওভুক্ত ও নন এমপিওভুক্ত শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারী সকলকে মানতে হবে মন্ত্রণালয়ের এ আদেশ।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের এক অফিস আদেশে বৃহস্পতিবার (৪ মার্চ) এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, কোভিড-১৯ টিকা নেওয়ার জন্য শিক্ষকরা সুরক্ষা অ্যাপসে শিক্ষকদের জন্য আলাদা ক্যাটাগরিতে www.surokkha.gov.bd নিবন্ধন করবেন এবং আগামী ১০ মার্চ এর মধ্যে টিকার প্রথম ডোজ গ্রহণ করবেন।

পাশাপাশি মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা তাদের প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য উপজেলা, থানা, মাধ্যমিক শিক্ষা অফিসারকে জানাবেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসাররা এ সম্পর্কিত তথ্য জেলা অফিসারকে এবং জেলা শিক্ষা অফিসাররা সংশ্লিষ্ট উপ-পরিচালক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলকে জানাবেন।

আর দেশের সব কলেজের অধ্যক্ষরা সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য সংশ্লিষ্ট পরিচালক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলকে জানাবেন।

এছাড়া মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলের পরিচালক উপ-পরিচালক প্রাপ্ত তথ্য আগামী ১৫ মার্চের মধ্যে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের ই-মেইল প্রেরণ করবেন।

Advertisement
Share.

Leave A Reply