fbpx

অবশেষে ওমানে টাইগাররা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঘূর্ণিঝড় ‘শাহীন’ এর কারণে শঙ্কার মুখে ছিল বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের মাসকাট যাত্রা। গতকাল রবিবার সন্ধ্যে অব্দি ছিল এ সংশয়। সকল সংশয়ের রেশ কাটিয়ে রাত পৌনে বারোটায় ওমানের উদ্দেশ্যে যাত্রা শুরু করে টাইগাররা। দীর্ঘ নয় ঘণ্টার যাত্রা শেষে অবশেষে ওমানের রাজধানী মাসকাটে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল।

দেশ ছাড়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। সেইসাথে জানিয়ে গিয়েছেন, ভালো করার সম্ভাবনা আছে বিশ্বকাপে।

রিয়াদ বলেছেন, ‘আমরা সবাই আপনাদের দোয়াপ্রার্থী। এবার খুব ভালো একটা সুযোগ আছে আমাদের সামনে। শেষ কয়েক মাস আমরা যে রকম ক্রিকেট খেলেছি, সেটা ধরে রাখতে পারলে আশা করি বিশ্বকাপেও ভালো ফলাফলই আসবে’।

আগামী ১৭ অক্টোবর নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে মাহমুদুল্লাহ রিয়াদের দল। তার আগে আবুধাবির এডিসি ওভালে ১২ ও ১৪ তারিখ শ্রীলঙ্কা এবং আয়ারল্যান্ডের বিপক্ষে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

বিশ্বকাপে বাংলাদেশ দল:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ নাইম শেখ, আফিফ হোসেন,  নুরুল হাসান সোহান, শামিম হোসেন, শেখ মাহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ।

অতিরিক্ত খেলোয়াড়: রুবেল হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব।

Advertisement
Share.

Leave A Reply