fbpx

আইপিএলে খেলছেন না সাকিব?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের আগে সাকিব আল হাসান এবং লিটন কুমার দাশকে আইপিএলের ছাড়পত্র দেয়া নিয়ে কম জল ঘোলা হয়নি! শেষ পর্যন্ত বিসিবির সিদ্ধান্তের কাছেই হার মানতে হয়েছে সাকিব-লিটনকে। সাকিবের ভক্তরা যখন টেস্ট শেষে তার কলকাতা নাইট রাইডার্সে যোগ দেয়া নিয়ে প্রতীক্ষায় আছেন, তখন সামনে এসেছে নতুন খবর। কলকাতার হয়ে এ মৌসুমে খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। এমনটাই দাবী করেছে দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যম ‘প্রথম আলো’।

আইরিশদের বিপক্ষে টেস্ট খেলার কারণে শুরু থেকেই সাকিবের সার্ভিস পাচ্ছে না কলকাতা। টেস্ট শেষে আইপিএলে যোগ দিলেও চুক্তি অনুযায়ী মৌসুমের মাঝপথেই দেশে ফিরতে হতো সাকিব-লিটনকে। কারণ আগামী ৯ মে থেকে শুরু হতে যাওয়া আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডের সিরিজ খেলতে ইংল্যান্ড যাবে বাংলাদেশ দল। যা চলবে ১৪ মে পর্যন্ত। ফলে, পুরো আসরে সাকিবকে পাওয়া হতো না কলকাতার।

সূত্র অনুযায়ী, সে কারণেই সাকিবের বদলে পুরো মৌসুমের জন্য অন্য কোনো বিদেশি ক্রিকেটারকে দলে ভেড়াতে চাইছে দলটি। টাইগারদের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ককে এই প্রস্তাব দিতেই তিনি নাম প্রত্যাহারে রাজি হয়েছেন।

অবশ্য, লিটনকেও নাকি একই প্রস্তাব দেয়া হয়েছিল দলের পক্ষ থেকে! তবে তিনি তাতে রাজি হননি। চুক্তি অনুযায়ী, লিটন নাম প্রত্যাহারে আপত্তি জানানোয় আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শেষেই কলকাতা শিবিরে যোগ দিতে পারবেন লিটন কুমার দাশ। যদিও দলের পক্ষ থেকে এখন পর্যন্ত অফিশিয়াল কোনো বিবৃতি দেয়া হয়নি।

Advertisement
Share.

Leave A Reply