fbpx

আর্জেন্টাইন রেফারির উপর ক্ষোভ ঝাড়লেন পেপে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বকাপের শেষ আট থেকে বিদায় নিয়েছে পর্তুগাল। মরক্কোর কাছে ১-০ গোলে হেরে গেছে তারা।  আর এই হারে বিশ্বকাপে নিজের শেষ দেখে ফেললেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ‘সিআর সেভেন’র সঙ্গে বিদায় নিশ্চিত হলো ডিফেন্ডার পেপেরও। ৩৯ বছর বয়সে নিজের শেষ বিশ্বকাপটা রাঙাতে চেয়েছিলেন এই পর্তুগিজ তারকা। কিন্তু সেটা আর হলো কই।

খেলা শেষে রেফারি নিয়োগ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পেপে। পেপে কোনভাবেই আর্জেন্টাইন  রেফারিকে এই ম্যাচের দায়িত্ব দেওয়া মানতে পারছেন না।

সাবেক রিয়াল মাদ্রিদ ডিফেন্ডারের ইঙ্গিত, রোনালদোকে বিদায় করতে মেসির সঙ্গে কথা বলে বাঁশিতে ফু দিতে এসেছিলেন তিনি।

তিনি বলেছেন, ‘আমরা একটি গোল খেয়েছি, যা প্রত্যাশিত ছিল না। তবে আগের রাতে যা হয়েছে এরপর এই ম্যাচে আর্জেন্টাইন রেফারিকে দায়িত্ব দেওয়া গ্রহণযোগ্য নয়। আমি যা দেখলাম তার প্রেক্ষিতে বলতে পারি বিশ্বকাপটা তারা এখন চাইলে আর্জেন্টিনাকে দিয়ে দিতে পারে। আমি এটা এখন বলতেই পারি।’

পেপে আরও বলেন, ‘দ্বিতীয়ার্ধে অতিরিক্ত সময় দেওয়া হয় মাত্র ৮ মিনিট। আট মিনিটে কিছুই খেলা যায় না। আমরা কঠোর চেষ্টা করেছি, আমাদের জয় পাওয়ার মতো সামর্থ্য ছিল। কিন্তু র্দূভাগ্যবশত আমরা জয় পাইনি।’

নেদারল্যান্ডসের বিপক্ষে রেফারিং নিয়ে সমালোচনায় মেতেছিল আর্জেন্টাইন খেলোয়াড় এবং সমর্থকেরা। সেই ম্যাচে ১৮টি কার্ড দেখান রেফারি। এমনকি মেসি ও এমিলিয়ানো মার্তিনেজ প্রকাশ্যে রেফারির সমালোচনা করেন।

নির্ধারিত সময়ের পর মাত্র ৮ মিনিট যোগ করা হয়। এটা নিয়েও নিজের ক্ষোভ জানিয়েছেন পেপে।

Advertisement
Share.

Leave A Reply