fbpx

ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় দল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আয়ারল্যান্ডের বিপক্ষে একটি দ্বিপাক্ষিক সিরিজ খেলতে সোমবার ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম বহর। ঘরের মাঠে টানা তিনটি সিরিজ খেলার পর এটি বাংলাদেশের প্রথম অ্যাওয়ে সিরিজ হতে যাচ্ছে। এ সিরজে বাংলাদেশ আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে।

রবিবার দিবাগত রাতে বাংলাদেশ সময় ১ টা ৪০ মিনিটে প্রথম বহরে জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ টিম ম্যানেজমেন্টের সদস্যের সঙ্গে যাত্রা করেন নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলি রাব্বি, ইবাদত হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী ও তাওহিদ হৃদয়।

সোমবার সকাল ১০ টা ১৫ মিনিটে ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়েন দলে থাকা বাকি ক্রিকেটাররা। তবে দলের সাথে এখনও যোগ দেননি লিটন দাস এবং মুস্তাফিজুর রহমান। টুর্নামেন্টর মাঝপথে পারিবারিক কারণে আইপিএল থেকে চলে আসা লিটন দাস আগামীকাল দলের সাথে যোগ দিবেন। দিল্লি থেকে সরাসরি ইংল্যান্ডের ফ্লাইট ধরবেন কাটার মাস্টার। ছুটি নেয়াতে পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে সময় কাটাচ্ছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার ৫ মে যুক্তরাষ্ট্র থেকে ইংল্যান্ডে দলের সাথে যোগ দিবেন।

বাংলাদেশ ও অ্যায়ারল্যান্ডের মধ্যকার সিরিজের আয়োজক অ্যায়ারল্যান্ড হলেও সিরিজটি অনুষ্ঠিত হবে ইংল্যান্ডে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি হবে ইংল্যান্ডের চেমসফোর্ডে। সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৯ মে এবং বাকি দুই ম্যাচ একই ভেনুতে অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ১৪ মে।

ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ার সময় ইয়াসির আলি রাব্বি গণমাধ্যমকে বলেন, ‌টিম ম্যানেজমেন্টের চাহিদা অনুযায়ি যে কোনো পজিশনে ব্যাটিং করার জন্য তিনি প্রস্তুত। এসময় দল নিয়ে প্রত্যাশার কথাও জানান।

Advertisement
Share.

Leave A Reply