fbpx

ইন্দোনেশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার সহজ জয়!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফিফা উইন্ডোতে দুটি প্রীতি ম্যাচ খেলতে এশিয়া সফরে আসে আর্জেন্টিনা। সোমবার (১৯ জুন) নিজের দ্বিতীয় ম্যাচে ইন্দোনেশিয়াকে ২-০ গোলে হারিয়েছে মেসিবিহীন আর্জেন্টিনা।

র‍্যাংকিংয়ে ১৪৯ ধাপ পিছিয়ে থাকা ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করে বিশ্বচ্যাম্পিয়নরা। এ ম্যাচে মেসি, ডি মারিয়া ও ওতামেন্দিকে ছাড়া খেলতে নেমেছিল তারা। তাতেই শুরু দিকে কিছু অস্থিতে ছিল স্ক্যালোনির দল।

৩৮ মিনিটে এজেকুয়েল পারাসিওসের কাছ থেকে বল পেয়ে দ্বিতীয টাচেই প্রায় মাঝমাঠ থেকে দূরপাল্লার শট নেনে জুভেন্টাস মিডফিল্ডার। পারেদেসের বুলেট গতির শট বাজপাখির মতো ডানদিকে ঝাঁপিয়ে পড়েও রুখতে পারেননি ইন্দোনেশিয়ার গোলরক্ষক। বাকি সময়ে গোল না হওয়ায় লিড নিয়ে প্রথমার্ধে শেষ করে আর্জেন্টিনা।

বিরতিতে থেকে ফিরে শুরু দিকে গোল হজম করে স্বাগতিক ইন্দোনেশিয়া। খেলার ৫৫ মিনিটে আর্জেন্টিনার হয়ে ব্যবধান বাড়ান ক্রিশ্চিয়ান রোমেরো। জিওভানি লো সেলসোর বাড়ানো বলে গোল করেন তিনি। তাতেই আর্জেন্টিনার স্কোরলাইন দাড়ায় ২-০। নির্ধারিত সময়ে আর গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

২০২৬ বিশ্বকাপ বাছাই পর্ব শুরু হওয়ার আগে ফিফা উইন্ডোতে দুটি প্রীতি ম্যাচ খেলতে এশিয়া সফরে আসে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে চীনের বেইজিংয়ে মেসি জাদুতে অস্ট্রেলিয়াকে ২-০ গোলে হারায় বিশ্বচ্যাম্পিয়নরা। নিজের প্রথম জয়ের পর দ্বিতীয় ম্যাচে জয়ের মধ্যে দিয়ে এশিয়া সফরে শেষ করল বিশ্বচ্যাম্পিয়নরা।

Advertisement
Share.

Leave A Reply