fbpx

এএফএ প্রেসিডেন্টকে জামালের জার্সি উপহার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আর্জেন্টাইন ক্লাবের হয়ে দারুন শুরু করেছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। প্রথম ম্যাচেই গোল পেয়েছেন। মেসির দেশ অর্জেন্টিনায় সময়টাও বেশ ভালোই কাটছে জামালের তা তার সামাজিক যোগাযোগ মাধ্যমেই বোঝা যায়। তবে শুধু তার নয়, জামালের এই আর্জেন্টিনা যাত্রা বাংলাদেশ ফুটবলেও দারুন কিছু এনে দিতে পারে তারই আভাষ দিয়েছেন অধিনায়ক।

জামালের পারফরম্যান্স হয়ত লাল সবুজের দেশের খেলোয়াড়দের জন্য খুলে দেবে লিওনেল মেসির দেশের ফুটবলের দুয়ার। জামালকে আর্জেন্টিনার ফুটবলে বাংলাদেশের প্রতিনিধি বললেও অত্যুক্তি করা হবে না। তাই তো বাংলাদেশের ফুটবলপ্রেমীদের ভালবাসা পৌঁছে দিলেন আর্জেন্টাইন ফুটবল সমর্থকদের কাছে। বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের কর্তাব্যক্তির সঙ্গে দেখা করেছেন জামাল।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে দেখা করে নিজের নামাঙ্কিত বাংলাদেশ জাতীয় ফুটবল দলের জার্সি উপহার দিয়েছেন জামাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে ছবি শেয়ারও করেছেন তিনি।

মঙ্গলবার (২৯ আগস্ট) ইনস্টাগ্রামে তাপিয়ার সঙ্গে ছবি শেয়ার করে জামাল লেখেন, ‘আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সম্মানিত প্রেসিডেন্ট ক্লদিও ‘চিকি’ তাপিয়াকে তার অফিসে আমাকে আমন্ত্রণ জানানোয় ধন্যবাদ। আমরা দুজনই বাংলাদেশ ও আর্জেন্টিনার মানুষের একে অন্যের প্রতি ভালোবাসার বিষয়ে ঐক্যমত এবং আশা করি ভবিষ্যতে এটা দারুণ কিছু উপহার দেবে আমাদের।’

শুধু জামালই নন, একই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছেন তাপিয়াও। জামালের হাত থেকে জার্সি গ্রহণের ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘এখানে আসার জন্য ধন্যবাদ। বাংলাদেশিদের আর্জেন্টিনা ফুটবলে স্বাগতম।’

Advertisement
Share.

Leave A Reply