fbpx

এক বছরের ছুটিতে যাচ্ছেন মেসি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০২২ সালে কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। বিশ্বকাপের পরও জাতীয় দলের জার্সিতে ছন্দে আছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে জুনের প্রীতি ম্যাচে দুর্দান্ত এক গোল করেছেন লিও।

মেসি ছন্দে থাকলেও আর্জেন্টিনার হয়ে আগামী বিশ্বকাপ খেলবেন না বলে জানিয়েছেন কিছুদিন আগেই। এর মধ্যে নতুন খবর বের হয়েছে। বেশ কয়েকটি সংবাদ মাধ্যম দাবি করেছে, আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি ও ফেডারেশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার কাছে এক বছরের ছুটি চেয়েছেন মেসি।

সংবাদ মাধ্যম ডেইলি মিরর জানিয়েছে, মেসি যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন। সেখানে পরিবার নিয়ে স্থায়ী হতে চান তিনি। এর আগে মেসি বার্সেলোনা ও পিএসজিতে খেলেছেন। দুই দেশ একই মহাদেশে এবং পাশাপাশি হওয়ায় সংস্কৃতি অনেকটা একই রকম।

যুক্তরাষ্ট্র ভিন্ন মহাদেশে অবস্থিত হওয়ায় সেখানকার ভাষা, সংস্কৃতি, জীবন সবকিছু আলাদা। সন্তানদের পড়াশোনা, সেখানে মানিয়ে নেওয়ার ব্যাপার আছে। সেজন্য তিনি জাতীয় দল থেকে এক বছরের ছুটি চেয়েছেন।

ডেইলি মিরর দাবি করেছে, মেসির এক বছরের বিশ্রামের অনুরোধে অবাক হয়েছেন আর্জেন্টিনার কোচ স্কালোনি ও ফেডারেশনের প্রেসিডেন্ট। তবে তারা আর্জেন্টাইন সুপারস্টারের ছুটির বিষয়টি গুরুত্ব সহকারে ভাবছে বলে জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।

ধারণা করা হচ্ছে আগামী বছরের কোপা আমেরিকা পর্যন্ত জাতীয় দলের বাইরে থাকতে পারেন মেসি।

Advertisement
Share.

Leave A Reply